Ad: ০১৭১১৯৫২৫২২
২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

লাজুক এর “চুপিচুপি মন” এ ভারতের আকাশ নন্দি

এম এস শবনম শাহীন
অক্টোবর ৩, ২০২৩ ৩:৫৫ অপরাহ্ণ
Link Copied!

লাখোকন্ঠ বিনোদন ডেস্কঃ সোনিয়া লাজুক, এ প্রজন্মের প্রতিভাবান অভিনেত্রী। শুধু অভিনয় নয়! একাধারে তিনি-মডেল,উপস্থাপিকা,নৃত্যশিল্পী। এ যেন একের ভেতর সব! শোবিজ জগতে নিজের একান্ত অদম্য মেধা শক্তি দিয়ে এগিয়ে যাচ্ছেন এই অভিনেত্রী। নাটক, মডেলিংয়ের পাশাপাশি বেশকিছু সিনেমায় আইটেম গান করেও এর মাঝে প্রশংসা কুড়িয়েছেন লাজুক।

সম্প্রতি ভারতীয় প্রতিভাবান তারকা আকাশ নন্দি এর সাথে “চুপিচুপি মন” নামের একটা গানের শিরোনামে একটি মিউজিক ভিডিওতে জুটি বেধে কাজ করেছেন তিনি। “চুপিচুপি মন” শিরোনামে গানটিতে কন্ঠ দিয়েছেন-তন্ময় মন্ডল, সুর করেছেন-রাহুল খান। গানটিতে কন্ঠ দেওয়ার পাশাপাশি পরিচালনাতেও ছিলেন ওপার বাংলার সনামধন্য পরিচালক-রাহুল খান। আসছে ১৪ ই অক্টোবর TTME MUSIC প্রডাকশন হাউজ থেকে গানটি রিলিজ হবে। গানটির চিত্রধারন, সম্পাদনায় ছিলেন-দেবাংশু দাস।

এ বিষয়ে মডেল, অভিনেত্রী সোনিয়া লাজুক বলেন– আমি এর আগেও বেশকিছু কাজ করেছি ভারতে। জীবন্ত কিংবদন্তী সংগীতশিল্পী নচিকেতা দাদার গানেও কাজ করেছি। বরাবরের মতো এবারের কাজটাও আশা করছি আমার দর্শক,শুভাকাঙ্ক্ষীদের ভালো লাগবে। সবসময় চেষ্টা করি ভালো কিছু উপহার দেওয়ার জন্য। গানটি বেশকিছু দৃষ্টিনন্দন জায়গাতে শ্যুটিং করা হয়েছে।

ওপার বাংলার অভিনেতা আকাশ নন্দির সাথে কাজ করার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন– আকাশ দা খুব ভালো একজন প্রতিভাবান অভিনেতা, উনি শুধু একজন অভিনেতা না, পাশাপাশি মডেলিংও করেন। এর আগে উনার সাথে আমার একটা সিনেমা করার কথা ছিল। পারিবারিক কিছু ব্যস্ততার জন্য পরে আর কাজ করা হয়নি। সামনে আকাশ দা এর সাথে আরও ভালো ভালো কাজ করার পরিকল্পনা আছে ইনশাআল্লাহ। দোয়া করবেন যেন আরও বহুদূর কাজের মাধ্যমে এগিয়ে যেতে পারি।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।