Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

‘সিটাডেল’-এ কাজ করে গর্বিত প্রিয়াঙ্কা

বার্তা কক্ষ
মার্চ ৮, ২০২৩ ৫:১১ অপরাহ্ণ
Link Copied!

অনলাইন ডেস্ক: বলিউডে এত বছর কাজ করার পর হঠাৎ একটি বহুভাষিক প্রকল্পে কাজ করা প্রিয়াঙ্কা চোপড়ার কাছেও আলাদা রকম অভিজ্ঞতা। ইউনিসেফের কর্মী তিনি, থাকেন আমেরিকায়, তবু অভিনয় জীবনে এমন ঘটনা নতুন।

‘মার্ভেল’ খ্যাত রুশো ব্রাদার্সের সঙ্গে কাজ করছেন ‘সিটাডেল’ সিরিজে। যার ঘোষণা হয়েছিল বহু আগে। অবশেষে প্রতীক্ষার অবসান। সদ্য মুক্তি পেল সিরিজের ট্রেলার।

সেখানে ফুটে উঠেছে স্বাধীন স্পাই বিশ্বের ঝলক। নাদিয়া চরিত্রে প্রিয়াঙ্কা, যে নিজেও স্পাই বা গুপ্তচর। টান টান থ্রিলার! এক ঝলক দেখেই প্রিয়াঙ্কায় মজেছেন অনুরাগীরা। কিন্তু অভিনেত্রী নিজে এর আগে কাজের অভিজ্ঞতা নিয়ে মুখ খোলেননি। এই প্রথম একরাশ উচ্ছ্বাস প্রকাশ করলেন তিনি। বললেন, “অনেক ভাষা, অনেক জাতির মিশ্রণে এমন এক কাজের অংশ হয়ে আমার রোমাঞ্চ জাগছে। এর আগে ইংরেজি নয়, এমন মাধ্যমেও কাজ করেছি দীর্ঘ সময়। কিন্তু যখন দেখি ইংরেজি ছাড়াও অন্যান্য ভাষার কাজ গুরুত্ব পাচ্ছে, সাবটাইটেল ব্যবহার করে ইংরেজিভাষী মানুষ অন্য ভাষার কাজ দেখে উপভোগ করছেন, তখন আমার গর্ব হয়।”

অভিনেত্রী আরও বলেন, “কাজের ক্ষেত্রে এ আমার এক ধরনের নিরীক্ষাও বটে। নানা সংস্কৃতির মিশ্রণে, ভাষার সীমা অতিক্রম করে কাজ অন্য মাত্রা পায়। তবে গল্প বলার ধরনও সে রকম হতে হবে!”

প্রিয়াঙ্কা জানান, প্রচুর চাপের মধ্যে কাজ করতে হলেও অসুবিধা হয়নি, উপরন্তু খুব ভাল লেগেছে। সেটেই সবচেয়ে ভাল সময় কেটেছে বলে জানান তিনি। ধন্যবাদ দেন ‘সিটাডেল’ পরিবারকে।

অ্যাকশন ও রহস্য-রোমাঞ্চে ভরা আমেরিকান সায়েন্স-ফিকশন সিরিজ ‘সিটাডেল’-এর চিত্রনাট্য বেঁধেছেন ‘লাইফ অন মার্স’ খ্যাত জশ অ্যাপেলবম, এবং ব্রায়ান ওহ। ২০২১ সাল থেকে শুরু হয় সিরিজের শুটিং। মূলত আমেরিকান প্রকল্প হলেও কাজ চলছে পৃথিবী ঘুরে। প্রায় এক বছর ধরে ইউরোপের একাধিক জায়গায় শুটিং করেছেন প্রিয়াঙ্কা, রিচার্ড-সহ অন্য কলাকুশলী। ভারতেও এর বেশ কিছুটা অংশ শুট হয়েছে। বরুণ ধাওয়ান এবং সামান্থা রুথ প্রভু রয়েছেন সেই পর্বে। সব মিলিয়ে ‘সিটাডেল’ এক চমক!

আপাতত চলছে পোস্ট-প্রোডাকশনের কাজ। আগামী এপ্রিলের ২৮ তারিখ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘সিটাডেল’-এর প্রথম সিজনের ছ’টি এপিসোড। এর পর ‘লাভ এগেইন’ নামে আরও এক হলিউড প্রকল্পে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। সেটিরও মুক্তি ১২ মে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।