Ad: ০১৭১১৯৫২৫২২
১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

হলিউডে নতুন ‘উপাধি’ পেয়ে অভিভূত রাম চরণ

বার্তা কক্ষ
মার্চ ২, ২০২৩ ৪:৩৮ অপরাহ্ণ
Link Copied!

অস্কারের বাকি আর মাত্র সপ্তাহ দু’য়েক। ইতোমধ্যেই যুক্তরাষ্ট্রে রীতিমতো ঝড় তুলেছে ‘আরআরআর’। ‘গোল্ডেন গ্লোব’ ও ‘ক্রিটিকস চয়েস অ্যাওয়ার্ড’ জয় করে অস্কারের মঞ্চে মনোনয়ন অর্জন করেছে সিনেমাটির গান ‘নাটু নাটু’।

হলিউডে পৌঁছে গেছেন রাম চরণও। সেখানে একাধিক অনুষ্ঠানে দেখাও গেছে তাকে। আপাতত সিনেমার প্রচারে ব্যস্ত তিনি। এর মাঝেই এক অনুষ্ঠানে গিয়ে নতুন উপাধিতে ভূষিত হলেন অভিনেতা।
‘আরআরআর’ তারকাকে ‘ভারতের ব্র্যাড পিট’ বলে অভিহিত করলেন সেই অনুষ্ঠানের সঞ্চালক। সঞ্চালকের দেওয়া নাম শুনে অভিভূত রাম চরণ নিজেও। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল সেই ভিডিও।

‘গুড মর্নিং আমেরিকা’র পরে কেটিএলএ এন্টারটে এন্টারটেনমেন্টের নমেন্টের মর্নিং শোয়ে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাম চরণ। ‘আরআরআর’ তারকাকে সেই শোয়ে স্বাগত জানানোর সময় ‘ভারতের ব্র্যাড পিট’ বলে অভিহিত করেন সঞ্চালক।

স্বাভাবিকভাবেই, সম্বোধন শুনে আপ্লুত রাম চরণ। সঞ্চালক তাকে প্রশ্ন করেন, ‘এ উপাধি পেয়ে খুশি হয়েছেন তো?’ হাসিমুখে অভিনেতার উত্তর, ‘এই সম্বোধন শুনে কে না খুশি হবে!’

১৩ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে অস্কার অনুষ্ঠান।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।