Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

২৫ বছর আগের স্মৃতিতে নায়ক সিয়াম

অনলাইন ডেক্স
ফেব্রুয়ারি ২১, ২০২৩ ৯:৩০ অপরাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ বিনোদন: হালের জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ। ক্যারিয়ারে স্বর্ণালি সময় পার করছেন তিনি। মানুষের বর্তমান যতই আলোকিত হোক না কেন, ছোটবেলার স্মৃতি মনে পড়লে সকলেই নস্টালজিয়া হয়ে পড়েন।

গত রোববার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে একটি ছবি পোস্ট করেছেন সিয়াম। সেখানে দুটি ছবি একসঙ্গে কোলাজ করেছেন তিনি। যার একটি ২৫ বছর আগের, অন্যটি ২০ বছর পরের।

ছবিটি পোস্ট করে নায়ক লিখেছেন, ২৫ বছর পর ভাইদের নিয়ে ছবিটা রিক্রিয়েট করলাম! ওপরের ছবিটা ৯৭ থেকে ৯৮ সালের, আর নিচেরটা আজকের। দুই পাশে আমার দুই ভাই নাঈম আর জোহা। একজন চাচাতো ভাই ও একজন ফুফাতো ভাই।

ছোটবেলার স্মৃতিচারণ করে সিয়াম জানান, ছোটবেলায় আমরা কাজিনরা মিলে একসাথে ঈদ করতাম। তখনও দাদু বেঁচে ছিলেন। তাই প্রতি বছর একটা ঈদে হলেও আমরা বাড়িতে আসতাম, পিরোজপুরে। শেকড়ের টান তখন বুঝতাম না, এখন বুঝি। এখন মনে পড়ে সে সময়গুলোর কথা।

তিনি যোগ করেন, তখন আমরা দলবেঁধে একসাথে পিকনিক করতাম। খিচুড়ি রান্না করে কলাপাতায় খেতাম। আর এখন যখন আমরা এসেছি, তখন সবাই নিজের বাচ্চাদের নিয়ে এসেছি। তাদের দুষ্টুমি, হাসিকান্নায় মেতে আছে পুরো বাড়ি।

ছবিটি রিক্রিয়েট করা প্রসঙ্গে সিয়াম বলেন, আজ যখন ঢাকায় চলে আসার পালা তখন খেয়াল হল, কেমন হয় ২৫ বছর আগের এই ছবিটা রিক্রিয়েট করলে! তাই ভাইদের ডেকে একইভাবে ছবি তুলে ফেললাম। একটা স্মৃতি ধরে রাখলাম হাজারো স্মৃতির ডায়েরিতে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।