Ad: ০১৭১১৯৫২৫২২
১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

৩দিনে ১০০ কোটির ঘরে সালমানের ঈদের ছবি

বার্তা কক্ষ
এপ্রিল ২৫, ২০২৩ ১০:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

লাখোকন্ঠ বিনোদন: ঈদে মুক্তি পাওয়া ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির প্রথম দিনের বক্স অফিস সংগ্রহে অনেকেই হতাশা প্রকাশ করেছিলেন। তবে দ্বিতীয় ও তৃতীয় দিনের বক্সঅফিস কালেকশনে আশা দেখাচ্ছেন বলিউড সুপারস্টার সালমান খান। এরই মধ্যে মুক্তির তিনদিনে ১০০ কোটি  রুপির ক্লাবে জায়গা করে নিয়েছে ছবিটি। খবর দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের।

মুক্তির দিন শুক্রবার সিনেমাটি আয় করে ১৫ কোটি ৮১ লাখ রুপি। প্রথম দিনে বিশেষ লাভ করতে পারেনি সিনেমাটি। তবে দ্বিতীয় দিনে এক লাফে বেড়েছে আয়। খুশির ঈদে দলে দলে সিনেমা হলে ভিড় জমিয়েছেন সালমান অনুরাগীরা। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, প্রথম দিনের তুলনায় সিনেমার কালেকশন একলাফে ৬২ দশমিক ৮৭ শতাংশ বেড়েছে দ্বিতীয় দিন। দেশের নানান প্রান্তে রবিবারও সিনেমার বহু শো হাউসফুল। মুক্তির মাত্র তিন দিনে বিশ্বব্যাপী ছবিটির আয় দাঁড়িয়েছে ১১০ কোটি রুপি। যেখানে শুধুমাত্র ভারতীয় বক্স অফিস থেকেই ছবিটি আয় করেছে ৬৮.১৭ কোটি রুপি।

সালমানের সিনেমা ভারতের ৪ হাজার ৫০০ স্ক্রিনে মুক্তি পেয়েছে। সব মিলিয়ে শো সংখ্যা প্রায় ১৬ হাজার। আপাতত আশা করা যাচ্ছে সালমানের ছবিটির আয় ৩০০ কোটির ঘর পেরিয়ে যাবে। একই সাথে বিশ্বব্যাপীও এর আয় দাঁড়াবে ৫০০ কোটির কাছাকাছি। সেই সঙ্গে ওটিটি প্ল্যাটফর্ম, স্যাটেলাইট রাইটস থেকেও ছবিটির আয় মন্দ হবে না। ধরেই নেওয়া যাচ্ছে যে, অন্তত ক্ষতির মুখে পড়তে হবে না সালমানের প্রযোজনা সংস্থাকে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।