Ad: ০১৭১১৯৫২৫২২
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

অভিনয় ছাড়ছেন নয়নতারা!

বার্তা কক্ষ
ফেব্রুয়ারি ২৫, ২০২৩ ১১:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

ভারতের দক্ষিণি সিনেমার শীর্ষ নায়িকা নয়নতারা। টলিউড জয় করে চমক দেখাতে চলেছেন বলিউডে। সুপারস্টার শাহরুখ খানের মুক্তিপ্রতিক্ষীত সিনেমা ‘জওয়ান’ সিনেমায় দেখা যাবে এ নায়িকাকে।

ক্যারিয়ারে যখন এমন সুবাতাস বইছে ঠিক সে সময় শোনা গেল, অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নয়নতারা। খবর ইন্ডিয়া টিভির।

গত বছর নয়নতারার কোল আলো করে এসেছে জমজ সন্তান। তার ব্যস্ততা এখন তাদের নিয়েই। সেকারণেই অভিনয় থেকে ছুটি নিয়ে সন্তানদের সঙ্গে সময় ভাগ করতে চাইছেন এ নায়িকা। একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে এ তথ্য।

সুত্র আরও জানা যায়, অভিনয়ের পরিবর্তে নিজের প্রযোজনা সংস্থার দিকে মনোযোগ দিতে চাইছেন নয়ন। তবে এ প্রসঙ্গে অভিনেত্রী কিছু জানাননি। তাকে শেষ বার দেখা গিয়েছিল ‘কানেক্ট’ ছবিতে।

গত বছর দক্ষিণি নির্মাতা ও অভিনেতা ভিগনেশ শিবানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন নয়নতারা। বিয়ের চারমাস পরই সন্তান জন্ম দেন তিনি। সন্তান জন্ম দিতে অন্যের গর্ভ ভাড়া করেছিলেন তিনি। এ নিয়ে তখন বেশ সমালোচিত হতে হয়েছিল তাকে। তবে একটা সময় এসে স্বাভাবিক হয় সবকিছু।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।