Ad: ০১৭১১৯৫২৫২২
১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

শুটিং করতে গিয়ে গুরুতর আহত অমিতাভ বচ্চন

বার্তা কক্ষ
মার্চ ৬, ২০২৩ ১১:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন অমিতাভ বচ্চন। ভারতের হায়দারাবাদে ‘প্রোজেক্ট কে’ ছবির শুটিং করতে গিয়ে এই ঘটনা ঘটেছে বলে অভিনেতা তার ব্লগে জানিয়েছেন।

জানা গেছে, বুকের পাঁজরের তরুণাস্থি ছিঁড়ে গেছে। তড়িঘড়ি করে অভিনেতাকে হায়দারাবাদের এআইজি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ডাক্তাররা তার প্রয়োজনীয় পরীক্ষা করেন। বুকে বাঁধা রয়েছে ব্যান্ডেজ। ফলে ছবির শুটিং বন্ধ করে আপাতত মুম্বাইতে ফিরে এসেছেন অমিতাভ।

অভিনেতা তার ব্লগে লিখেছেন, “বুকে ব্যান্ডেজ করা হয়েছে। ডাক্তার বলেছেন বিশ্রাম করতে। হাঁটতে গেলে বুকে প্রচণ্ড ব্যথা হচ্ছে।”

চোটের কারণে আগামী কয়েক সপ্তাহ আপাতত বাড়িতেই থাকবেন অমিতাভ। তিনি লিখেছেন, “ব্যথার জন্য ওষুধ খাচ্ছি। বাড়িতেই শুয়ে রয়েছি। তবে প্রয়োজন মতো হাঁটাচলা করতে পারছি।”

উল্লেখ্য, এর আগেও শুটিং ফ্লোরে চোট পেয়েছিলেন অমিতাভ বচ্চন। ১৯৮২ সালে ‘কুলি’ ছবির সেটে অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে তলপেটে চোট পান তিনি। শুরু হয়েছিল তলপেটে রক্তক্ষরণ। সেবার কয়েক সপ্তাহ অভিনেতাকে থাকতে হয়েছিল হাসপাতালে। সোমবার অমিতাভের শারীরিক অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই অনুরাগীরা সামাজিক যোগাযোগমাধ্যমে তার দ্রুত আরোগ্যকামনা করেছেন। সূত্র: টাইমস অব ইন্ডিয়াএনডিটিভিদ্য ইন্ডিয়ান এক্সপ্রেস



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।