Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

দোয়া করবেন পথচলা যেন দীর্ঘ হয়ঃ সোনিয়া লাজুক 

বার্তা কক্ষ
জুলাই ২৯, ২০২৩ ২:১০ অপরাহ্ণ
Link Copied!

লাখোকন্ঠ নিজস্ব প্রতিবেদক: সোনিয়া লাজুক, এ প্রজন্মের প্রতিভাবান অভিনেত্রী। শুধু অভিনয় নয়! একাধারে তিনি-মডেল,উপস্থাপিকা,নৃত্যশিল্পী। এ যেন একের ভেতর সব! শোবিজ জগতে নিজের একান্ত অদম্য মেধা শক্তি দিয়ে এগিয়ে যাচ্ছেন এই অভিনেত্রী। নাটক, মডেলিংয়ের পাশাপাশি বেশকিছু সিনেমায় আইটেম গান করেও এর মাঝে প্রশংসা কুড়িয়েছেন লাজুক। আটকে আছেন বেশকিছু সাইনিং করা সিনেমা। বর্তমান ব্যস্ততা সহ সম্প্রতি সব বিষয় নিয়ে মুঠোফোনে কথা হয় লাখোকন্ঠ এর বিনোদন প্রতিবেদক-এম এস শবনম শাহীন এর সাথে…

প্রতিবেদকঃ কেমন আছেন? এই মূহুর্তে কি নিয়ে ব্যস্ততা? আপনার কাজের চলমান ব্যস্ততা নিয়ে কিছু বলুন।

লাজুকঃ জ্বী, আলহামদুলিল্লাহ ভালো আছি। এই মূহুর্তে ফটোশুট নিয়ে ব্যস্ত আছি। Awesome ব্র‍্যান্ড এর বেশকিছু ফটোশুট নিয়ে ব্যস্ততার মধ্যে আছি।

প্রতিবেদকঃ আপনি তো একাধারে- উপস্থাপিকা, নৃত্যশিল্পী, মডেল, অভিনেত্রী! নিজেকে কোন পরিচয় দিতে স্বাচ্ছন্দ্যবোধ করেন? বা সেক্টরে নিজেকে পারফেক্ট মনে করেন?

লাজুকঃ আসলে আমি যখন যে কাজটা করি মন থেকে স্বাচ্ছন্দবোধ নিয়ে করি, এবং আমি মন থেকে অনেক বেশী চেষ্টা করি সেই কাজটা সর্বোচ্চ ভালো করতে। যেমন ধরুন, যখন উপস্থাপনা করি তখন নিজেকে একজন উপস্থাপিকা মনে হয়। আর হ্যাঁ আপনারা জানেন যে-আমি একজন বিটিভির তালিকাভূক্ত নৃত্যশিল্পী। নাটক-সিনেমা, মডেলিং জগতে আসার আগে ছোটবেলা থেকেই আমি নৃত্যশিল্পী ছিলাম।

প্রতিবেদকঃ ❝ভালবাসার ফেরিওয়ালা❞ ❝অবশেষে❞ ❝দ্যা ইন্ড❞ সহ বেশকিছু সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন গত কয়েক বছর আগে, যেগুলোতে আপনি কেন্দ্রীয় চরিত্রে ছিলেন, সেগুলোর কি অবস্থা? আদৌ কি সেগুলো আলোর মুখ দেখবে?

লাজুকঃ সবগুলো সিনেমার শ্যুটিং অর্ধেক শেষ হয়েছে, কিছু জটিলতার কারণে বাকি কাজ আটকে আছে। ইনশাআল্লাহ আশা করছি দ্রুত কাজ শেষ করবে। ভালো কিছুই হবে…

প্রতিবেদকঃ আপনার প্রিয় অভিনেত্রী কে? অভিনয়ের ক্ষেত্রে কাকে ফলো করেন বা আইকন মানেন?

লাজুকঃ এক-কথায় বলতে গেলে প্রিয় অভিনেত্রী শাবনূর! উনাকেই ফলো করি। তবে আমার বেশীরভাগ ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা বলেন আমার লুকিং নাকি দেখতে পূর্নিমার মতো লাগে।

প্রতিবেদকঃ অভিনয়ের ক্ষেত্রে নিজেকে ১০০ এর মধ্যে কত নাম্বার দিবেন?

লাজুকঃ একচ্যুয়ালি শেখার কোন শেষ নেই! আর অভিনয় জিনিসটা অনেক অনেক কঠিন একটা জিনিস। যতই অভিনয় করছি মনে হয় আরও নতুন করে শিখছি। শেখার এখনও অনেক কিন্তু বাকি আছে অভিনয় জীবনে। অভিনয়ে আমি ১০০ এর মধ্যে নিজেকে ৫০ নাম্বার দিব।

প্রতিবেদকঃ ৫ বছর পর নিজেকে কোন অবস্থানে দেখতে চান?

লাজুক: অবশ্যই নিজেকে সফলতার শীর্ষ পর্যায়ে দেখতে চাই, এবং মিডিয়া জগতে নিজেকে আরও একটা শক্ত,মজবুত অবস্থানে নিয়ে যেতে চাই। দোয়া করবেন- যেন পথচলা দীর্ঘ হয়।

প্রতিবেদকঃ ইদানীং আপনার ফেসবুকে পোস্ট জুড়ে বিয়ের আবাশ দেখতে পাচ্ছি? বিয়ে করবেন কবে?

লাজুকঃ দেখুন, বিয়ে তো করতে হবেই। আজ হোক আর কাল হোক, মিডিয়ার বাইরেও একটা মানুষের নিজস্ব জগৎ রয়েছে। তবে হ্যাঁ, আর একা থাকব না। দ্রুত বিয়ের পীরিতে বসব ইনশাআল্লাহ।

প্রতিবেদকঃ কিছুদিন আগে এক নাট্যনির্মাতার সাথে  নাটকের পারিশ্রমিক নিয়ে ঝামেলা হয়েছিল আপনার! পরে এটা কি সমাধান হয়েছে?

লাজুকঃ না, সমাধান হয়নি… আমি সরাসরি ডিরেক্টর গিল্ডে কর্তৃপক্ষের নিকট স্মারক লিপির মাধ্যমে অভিযোগ করছি। তারা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে বলে আমাকে আশ্বাস দিয়েছেন। দেখি কি হয়…

আমার



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।