Ad: ০১৭১১৯৫২৫২২
১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

সকল ষড়যন্ত্র মোকাবেলা করে উন্নয়নের স্বার্থে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে

রাকিবুল ইসলাম লিমন
সেপ্টেম্বর ৩০, ২০২৩ ৬:৩১ অপরাহ্ণ
Link Copied!

নেত্রকোণা প্রতিনিধি, লাখোকন্ঠ: দেশী বিদেশী সকল ষড়যন্ত্র মোকাবেলা করে উন্নয়নের স্বার্থে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ও সুপ্রিম কোর্টের আইনজীবী এডভোকেট আব্দুল মতিন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শেখ হাসিনা সরকারের অভূতপুর্ব উন্নয়নের কথা প্রান্তিক জনগোষ্ঠীর কাছে তুলে ধরতে গড়াডোবা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় এ মন্তব্য করেন তিনি।
(৩০ সেপ্টেম্বর) শনিবার বিকালে নেত্রকোণার কেন্দুয়া উপজেলার গড়াডোবা ইউনিয়নের ১ও ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় বিদ্যাবল্লভ কবি রওশন ইয়াজদানী উচ্চ বিদ্যালয় মাঠে এই বিশাল জনসভা অনুষ্ঠিত হয়। জনসভায় বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরে ও শেখ হাসিনা সরকার তথা দেশ বিরোধী যেকোনো ষড়যন্ত্র মোকাবেলায় সকলকে সজাগ থেকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানিয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামিলীগ নেতা, সুপ্রিম কোর্টের আইনজীবী সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা এডভোকেট মোঃ আব্দুল মতিন।
২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে কর্মী সমাবেশে বক্তব্য রাখেন, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক হুমায়ুন কবির চৌধুরী, কেন্দুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবেক ছাত্রনেতা মোফাজ্জল হোসেন ভূঁইয়া, কেন্দুয়া উপজেলা আওয়ামী যুবলীগের  সাবেক সহ সভাপতি মোঃ শফিকুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান ভুঁইয়া জামানসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এ সময় গড়াডোবা, আশুজিয়াসহ আশেপাশের ইউনিয়নের কয়েক হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।