Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

‘আমরা আগেও চুমু খেয়েছি’- জয়া আহসান

নিউজ রুম
অক্টোবর ৬, ২০২৩ ১১:২১ অপরাহ্ণ
Link Copied!

লাখোকন্ঠ অনলাইন ডেস্কঃ দীর্ঘদিন পর কলকাতার প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে কাজ করলেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। এই পরিচালকের ‘দশম অবতার’ ছবিতে জয়ার সঙ্গে অভিনয় করেছেন প্রসেনজিৎ, অনির্বাণ, অনুপম রায়, যীশু সেনগুপ্ত।

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। যেখানে জয়া ও অনির্বাণ ভট্টাচার্যের চুম্বন দৃশ্য নিয়ে তুমুল আলোচনা হয়েছে। সম্প্রতি পশ্চিমবঙ্গের একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সেই মুহূর্তের অভিজ্ঞতার কথা বলেছেন এই দুই তারকা।

চুম্বন দৃশ্য সম্পর্কে জানতে চাইলে জয়া বলেন, এটা তাদের জন্য নতুন কিছু নয়। আমরা আগেও চুমু খেয়েছি। আসলে আমার এবং তার মধ্যে প্রথম দৃশ্য ছিল একটি চুম্বন। এ সময় পাশ থেকে অনির্বাণ বলেন, ‘ঈগলের চোখ’ সিনেমার প্রথম শটটি ছিল চুমুর।

উল্লেখ্য, পর্দায় জয়া-অনির্বাণের ‘চুমু’ এই প্রথম নয়। এর আগে ‘ঈগলের চোখ’ নামের একটি ছবিতে একই দৃশ্যে অভিনয় করেছিলেন তারা। সেই কথা স্মরণ করলেন এই অভিনেতা।

অনির্বাণের মন্তব্যের পর জয়া যোগ করেন, আমি বসে আছি (ঈগলের চোখ শুটিংয়ে)। হঠাৎ একটা নতুন ছেলে (এটা ছিল অনির্বাণের প্রথম সিনেমা) এসে তাকে চুমু দিল।

সঞ্চালক এরপর প্রশ্ন করেন, এবারের দৃশ্যটি ধারণ করতে কয়টা টেক নিতে হয়েছে? জয়া ও অনির্বাণ দুজনেই আঙুল তুলে বলেন, ‘একটা’। উপস্থাপন তখন ফোড়ন কাটেন, ‘পারফেকশন এতটা, তার মানে।’ কথা শুনে হেসে ওঠেন জয়া।

‘ঈগলের চোখ’ ছাড়াও জয়া আহসান ও অনির্বাণকে এর আগে ‘এক যে ছিল রাজা’ ছবিতে দেখা গেছে। যদিও সেটা শুধুমাত্র একটি দৃশ্যে। এরপর ‘পাঁচফোড়ন’ ছবিতে জুটি বেঁধে কাজ করেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।