Ad: ০১৭১১৯৫২৫২২
১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

ইসরায়েল সামান্য ভুল করলে মাটির সঙ্গে মিশিয়ে দেওয়া হবে

বার্তা কক্ষ
এপ্রিল ১৮, ২০২৩ ২:২৮ অপরাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ আন্তর্জাতিক ডেস্ক: ইরানের প্রেসিডেন্ট সাইয়েদ ইব্রাহিম রায়িসি বলেছেন, ইসরায়েল যদি ইরানের বিরুদ্ধে সামান্যতম কোনো ভুল পদক্ষেপ নেয়, তাহলে তেল আবিব ও হাইফা নগরীকে মাটির সঙ্গে মিশিয়ে দেওয়া হবে। মঙ্গলবার ইরানের জাতীয় সেনা দিবস উপলক্ষে আয়োজিত সামরিক কুচকাওয়াজ অনুষ্ঠানে দেওয়া বক্তৃতায় প্রেসিডেন্ট রায়িসি এই হুঁশিয়ারি উচ্চারণ করেন।

ইরানের প্রেসিডেন্ট বলেন, ইরানের যে সামরিক সক্ষমতা রয়েছে তা নিজস্ব প্রযুক্তির ওপর ভিত্তি করে গড়ে উঠেছে। শত্রুরা বিশেষ করে ইসরাইল এই বার্তা গ্রহণ করতে পারে যে, তাদের সামান্যতম ভুলের কঠোর জবাব দেবে ইরানের সামরিক বাহিনী। যার পরিণতিতে তেল আবিব ও হাইফা নগরী মাটির সঙ্গে মিশে যাবে।

যুক্তরাষ্ট্রের সেনাদের উদ্দেশে ইরানের প্রেসিডেন্ট বলেন, আজকের কুচকাওয়াজ অনুষ্ঠান থেকে যুক্তরাষ্ট্রের সেনাদের জন্য বার্তা হচ্ছে- তাদের অবশ্যই যত তাড়াতাড়ি সম্ভব এই অঞ্চল ছেড়ে চলে যেতে হবে। এই অঞ্চল ছাড়তে হবে মার্কিন সেনাদের নিজেদের স্বার্থেই।

মার্কিন সেনাদের কারণে এই অঞ্চলের নিরাপত্তা হুমকির মুখে পড়েছে উল্লেখ করে তিনি বলেন, অথচ ইরানের সেনারা যেখানে উপস্থিত আছে সেখানে তারা শান্তি প্রতিষ্ঠা করছে।-পার্সটুডে



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।