Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কর্মাধ্যক্ষ ফারহাদ’র প্রচেষ্টায় টয়লেট, পানীয় জলের কল পেল খড়িবাড়ি বাজার

বার্তা কক্ষ
এপ্রিল ৯, ২০২৩ ৮:০২ অপরাহ্ণ
Link Copied!

স্মৃতি সামন্ত, কলকাতা: উত্তর ২৪ পরগনা বারাসাত জেলা পরিষদের বন বিভাগের কর্মাধ্যক্ষ এ কে এম ফরহাদের আন্তরিক প্রচেষ্টার মাধ্যমে প্রতিষ্ঠিত পেলো এ নয়া উদ্যোগ। সাধারণ মানুষের দীর্ঘদিনের দাবিকে মান্যতা দিয়ে কমিউনিটি টয়লেটে পানীয় জলের কল খড়িবাড়ি বাজার কমিটিকে উৎসর্গ করলো কর্মাধ্যক্ষ একেএম ফারহাদ।

রাজ্য সরকারের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জনপ্রতিনিদের মানুষের পাশে থেকে কাজ করে আহ্বান রেখে চলেছে তাকে মান্যতা দিয়ে বর্তমান সরকারের নেতৃত্বাধীন ব্যক্তিরা মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে।

উল্লেখ্য রবিবার উত্তর ২৪ পরগণা জেলার বারাসাত ২ নম্বর ব্লকের কৃর্ত্তিপুর -১ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকার খড়িবাড়ি বাজারে জেলা পরিষদের অর্থানুকল্যে নির্মিত কমিউনিটি টয়লেট ও পানীয় জলের উদ্বোধন অনুষ্ঠানে কর্মাধ্যক্ষ একেএম ফারহাদ জানায়, রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় এবং সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে মানুষের পাশে থেকে কাজ করে যাওয়াই জনপ্রতিনিদের একান্ত কর্তব্য। সেই কথা এবং কাজকে মান্যতা দিয়ে এলাকার মানুষের দীর্ঘদিনের দাবিকে মান্যতা দিয়ে বাজারের সর্বসাধারণের জন্য এটি উৎসর্গ করতে পেরে তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন প্রশাসনকে। উল্লেখ্য কয়েকদিন আগে খড়িবাড়ি মৎস্য বাজারে কমিউনিটি টয়লেট ও পানীয় জলের ব্যবস্থাও করা হয়েছে বলে তিনি জানান। ভবিষ্যতে সাধারণ মানুষের জন্য আরও বেশি কাজ করতে তিনি বদ্ধপরিকর বলে আশা প্রকাশ করেন। উপস্থিত বাজার করতে আসা রহমান মোল্লা জানায় দীর্ঘদিন বাজারে এলে প্রাকৃতিক কাজকর্ম সারার অসুবিধা হতো, টয়লেট ও পানীয় জলের কল নতুন ভাবে নির্মাণ করার জন্য উপকৃত হব আমরা। অন্যজন স্বপন ঘোষ কৃতজ্ঞতা প্রকাশ করে, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ এ কে এম ফারহাদ এর প্রতি। তিনি বলেন কাজের মানুষ হিসেবে যেভাবে কর্মসূচি পালন করে যাচ্ছে তা সত্যিই প্রশংসনীয় আগামী দিনে এরকম কাজের মানুষ সমাজের জন্য আরো বেশি প্রয়োজন।

উদ্ধোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ মান্নান আলি,প্রধান রবিউল ইসলাম, সমাজসেবী শাহাবুদ্দিন আলী,হাজী মঈন উদ্দিন আহমেদ, রানা রায়,বাবর হোসেন, মাওঃ মোতালেব আলি, আব্দুল খলিল,বাদল মন্ডল,বিকাশ কর্মকার,সাবির আলি,আল আমিন, হাসান প্রমুখ।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।