Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

ফিলিস্তিনের জন্য জাতীয় শোক দিবস ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী

নিউজ রুম
অক্টোবর ১৯, ২০২৩ ৬:৫১ অপরাহ্ণ
Link Copied!

লাখোকন্ঠ অনলাইন ডেস্কঃ ফিলিস্তিনের জন্য আগামী শনিবার এক দিনের শোক ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, শনিবার ফিলিস্তিনের জন্য আমাদের শোকের দিন। সেদিন আমাদের জাতীয় পতাকা অর্ধনমিত থাকবে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) রাজধানীর সড়ক ভবনে আয়োজিত ১৫০টি সেতুসহ বেশ কয়েকটি প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এছাড়াও শুক্রবার সারাদেশের প্রতিটি মসজিদ ও ধর্মীয় প্রতিষ্ঠানে শুক্রবারের পর তাদের জন্য দোয়া ও মোনাজাত করা হবে।

প্রধানমন্ত্রী বলেন, ইসরাইল যেভাবে হাসপাতালে হামলা চালিয়ে নারী ও শিশুদের হত্যা করেছে আমরা তার নিন্দা জানাই। আমরা শীঘ্রই এটি বন্ধ করার কথা বলছি। দ্রুত এটা বন্ধ করতে হবে। ফিলিস্তিনিরা তাদের ন্যায্য জায়গা যেন ফেরত পায়। যে জায়গাগুলো দখল করছে তাদের দিতে হবে। সেখানে শুধু মুসলমান নয়, খ্রিষ্টান, ইহুদি অনেকেই ছিল, যারা মারা গেছেন।

বিএনপি ফিলিস্তিনের নির্যাতিত মানুষের পাশে নেই উল্লেখ করে শেখ হাসিনা বলেন, কাউকে অসুখী করার ভয়ে বিএনপি ফিলিস্তিনের নির্যাতিত মানুষের পাশে নেই। বিএনপির সব কর্মকাণ্ড ধ্বংসাত্মক, দেশবাসীকে এ ব্যাপারে সতর্ক থাকতে হবে।

তিনি বলেন, জাতির পিতার আদর্শে ধারণ করে আওয়ামী লীগ দেশের উন্নয়নে কাজ করেছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকা মানেই দেশের উন্নয়ন। আন্দোলনে আপত্তি নেই, আগুন সন্ত্রাস হলে কাউকে ছাড় দেওয়া হবে না। আন্দোলনের নামে যানবাহনে আগুন দিয়ে মানুষ ও জানমালের ক্ষতি হলে ব্যবস্থা নেওয়া হবে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।