Ad: ০১৭১১৯৫২৫২২
১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

‘বাংলাদেশ, আমরা আবারো বলছি’ অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল

বার্তা কক্ষ
আগস্ট ১০, ২০২৩ ৯:২২ অপরাহ্ণ
Link Copied!

লাখোকন্ঠ অনলাইন ডেস্ক:পুলিশকে শান্তিপূর্ণভাবে বিক্ষোভ দমনে সহিংসতা পরিহারের  আহ্বান জানিয়েছে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল। বৃহস্পতিবার মাইক্রোব্লগিং সাইট এক্সে (সাবেক টুইটার) অ্যামনেস্টির দক্ষিণ এশিয়া বিষয়ক অফিস এ নিয়ে একটি পোস্ট দেয়। পোস্টের সঙ্গে একটি ভিডিও যুক্ত করে দেয় সংস্থাটি। এতে গত ২৯শে জুলাই বিএনপির ঢাকার প্রবেশপথগুলোয় অবস্থান কর্মসূচিতে পুলিশের বিভিন্ন তৎপরতার ফুটেজ রয়েছে।
ভিডিওতে দেখা যায়, বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় রাস্তায় পড়ে যাওয়ার পরও পুলিশ তাকে পেটাচ্ছে। এ নিয়ে অ্যামনেস্টি লিখেছে, বাংলাদেশ, আমরা আগেও এটি বলেছি এবং আবারও বলছি। আইন প্রয়োগকারী কর্তৃপক্ষকে অবশ্যই শান্তিপূর্ণ বিক্ষোভকারীদের বিরুদ্ধে সহিংসতা থেকে বিরত থাকতে হবে। প্রতিবাদ করার অধিকার একটি মৌলিক অধিকার। কর্তৃপক্ষের উচিত কোন অযৌক্তিক হস্তক্ষেপ ছাড়াই মানুষকে প্রতিবাদ করতে দেয়া।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।