Ad: ০১৭১১৯৫২৫২২
২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

বেতন না বাড়ালে মেসি আবার চুক্তি নবায়নে আগ্রহী নন

অনলাইন ডেক্স
ফেব্রুয়ারি ২১, ২০২৩ ৯:৪১ অপরাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ খেলা : লিওনেল মেসির সঙ্গে পিএসজি চুক্তি আছে মাত্র চার মাস। চলতি মৌসুম শেষেই প্যারিসের ক্লাবটির সঙ্গে চুক্তি শেষ হবে আর্জেন্টাইন সুপারস্টারের। ক্লাব কর্তৃপক্ষ মেসির সঙ্গে চুক্তি নবায়ন করতে চায়। তবে বেতন বাড়াতে চায় না।

বেতন না বাড়ালে মেসি আবার চুক্তি নবায়নে আগ্রহী নন। বিশ্বকাপ জেতায় তার ব্র্যান্ড ভেল্যু বেড়েছে বলে কথা। পিএসজি বোর্ডের সঙ্গে আলোচনার টেবিলে বসেছিলেন লিও’র বাবা হোর্হে মেসি। ওই সভা আলোর মুখ দেখেনি। মৌসুম শেষে তাই সাবেক বার্সা তারকার প্যারিস ছাড়ার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না।

ওদিকে পিএসজি মৌসুম শেষে নেইমারকে বিক্রি করে দেওয়ার কথা ভাবছে। ২০১৭ সালে তাকে ২২২ মিলিয়ন ইউরো দিয়ে কিনেছিল প্যারিসিয়ানরা। এখন কেনা দামের এক চতুর্থাংশের কাছাকাছি অর্থাৎ ৬০ মিলিয়ন ইউরোর মতো পেলে নাকি তাকে ছেড়ে দেবে কাতারি অর্থে চলা ক্লাবটি।

তবে নেইমার পিএসজি’তে থাকতে চান। তার সঙ্গে ক্লাবের চুক্তি আছে ২০২৭ সাল পর্যন্ত। ইনজুরি জর্জরিত নেইমার ওই চুক্তি সম্পন্ন করার কথা ভাবছেন। এমনকি তার কাছের বন্ধু মেসি ক্লাব ছেড়ে গেলেও তিনি পিএসজি ছাড়তে চান না। ফরাসি সংবাদ মাধ্যম লা ইকুইপ এমনই দাবি করেছে।

এর আগে সংবাদ মাধ্যম দাবি করেছিল, নেইমারকে কেনার বিষয়ে খোঁজ খবর রাখছে চেলসি। পিএসজি প্রেসিডেন্টের সঙ্গে নাকি চেলসির অন্যতম মালিক টোড বোহলি সাক্ষাতও করেছেন। এছাড়া চ্যাম্পিয়ন্স লিগে জায়গা নিশ্চিত করতে পারলে সৌদি মালিকানায় যাওয়া ইংলিশ ক্লাব নিউক্যাসল ইউনাইটেড নেইমিকে কেনার লড়াইয়ে নামতে পারে বলে মনে করা হচ্ছে।

  • বিষয় :


এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।