Ad: ০১৭১১৯৫২৫২২
২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

সমন্বয়ে জোর, তৃণমূল ভবনে নিয়ম করে বসবেন শীর্ষ নেতারা

বার্তা কক্ষ
এপ্রিল ৩, ২০২৩ ১১:৪০ অপরাহ্ণ
Link Copied!

স্মৃতি সামন্ত, কলকাতা লাখোকণ্ঠ প্রতিনিধি: তৃণমূলস্তর থেকে রাজ্যস্তর পর্যন্ত আরও সমন্বয় রক্ষায় এবার বিশেষ উদ্যোগ তৃণমূল নেতৃত্বের। মেট্রোপলিটনে তৃণমূলের সদর দপ্তরে নির্দিষ্ট দিনে বসবেন তৃণমূলের প্রথম সারির নেতা-নেত্রীরা। সেই তালিকায় থাকছেন চন্দ্রিমা ভট্টাচার্য, শশী পাঁজা, তাপস রায়ের মতন নেতা-নেত্রীরা। পঞ্চায়েত ভোটের আগে সমন্বয়ে আরও জোর তৃণমূলের।
তৃণমূল কংগ্রেসের নেতা ও কর্মীদের মধ্যে সমন্বয় রক্ষা করতে বিশেষ উদ্যোগ তৃণমূল নেতৃত্বের। সোম থেকে শনি সপ্তাহে ছদিন দলের প্রথম সারির নেতারা সরাসরি কথা বলবেন কর্মীদের সঙ্গে। মেট্রোপলিটনে তৃণমূলের নতুন ভবনে বসবেন তৃণমূল নেতারা। কোন দিন কোন নেতা বসবেন তার তালিকাও প্রকাশ করা হয়েছে তৃণমূল নেতৃত্বের তরফে।
তৃণমূল ভবনে নির্দিষ্ট দিনে বসবেন চন্দ্রিমা ভট্টাচার্য, শশী পাঁজা, ব্রাত্য বসু ,পার্থ ভৌমিক, শান্তনু সেন, তাপস রায়
তৃণমূলের বিভিন্ন শাখা সংগঠনের নেতারা বসবেন দলের প্রধান কার্যালয়ে যুব তৃণমূলের সভানেত্রী সায়নী ঘোষ, তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য বসবেন

নির্দিষ্ট দিনে বসবেন দোলা সেন, পূর্ণেন্দু বসু, ঋতব্রত বন্দ্যোপাধ্যায়, কার্তিক বন্দ্যোপাধ্যায় ।

জেলা থেকে আসা তৃণমূল কর্মীদের অভাব অভিযোগও শুনবেন তারা। দলের অভ্যন্তরীণ বিষয় যেমন সরাসরি আলোচনা হবে পাশাপাশি প্রশাসনিক বিষয় নিয়েও আলোচনা হতে পারে। জেলার নেতাকর্মীরা সেইসব বিষয় নিয়ে খোলাখুলি দলের শীর্ষ নেতাদের সঙ্গে আলোচনা করতে পারবেন। বিভিন্ন জেলায় দলের মধ্যে রয়েছে একাধিক অভিযোগ। সেই অভিযোগ কার কাছে জানাবেন তা অনেক সময় বুঝতে পারেন না জেলার নেতাকর্মীরা। এখন থেকে দলের রাজ্য দপ্তরে বসা নেতাদের কাছে সে সব কথা তারা জানাতে পারবেন। তৃণমূল সূত্রে খবর, রাজ্য দফতরে বসা নেতৃত্বের প্রধান কাজ হবে

একদিকে জনসংযোগ অন্যদিকে সমন্বয় রক্ষা
শীর্ষ নেতৃত্ব থেকে জেলা স্তরে সমন্বয় রক্ষা
পঞ্চায়েত ভোটের আগে সমন্বয়ে আরও জোর
তৃণমূলস্তরের অভাব অভিযোগ গুরুত্ব সহকারে শোনা।
দলের রাজ্য নেতৃত্বের পাশাপাশি তৃণমূলের ছাত্র যুব মহিলা শ্রমিক সংগঠন সহ বিভিন্ন শাখা সংগঠনের শীর্ষ নেতারা বসবেন তৃণমূল ভবনে। সেইসব শাখা সংগঠনের বিভিন্ন বিষয় নিয়েও সরাসরি কথা বলতে পারবেন কর্মীরা। পঞ্চায়েত ভোটের আগে রাজ্য ও জেলা নেতৃত্বের মধ্যে বোঝাপড়া আরো বাড়বে বলে মনে করছে তৃণমূল নেতৃত্ব।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।