Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সৌদিতে ১০ লক্ষ ৪৫ হাজার টাকা চুরির অপরাধে প্রবাসী বাংলাদেশি গ্রেপ্তার 

বার্তা কক্ষ
এপ্রিল ২৩, ২০২৩ ২:২৯ অপরাহ্ণ
Link Copied!

আব্দুল্লাহ আল মামুন,সৌদিআরব : সৌদিআরবের আল-জাওফ অঞ্চলের তাবারজাল গভর্নরেটে একজন সৌদি নাগরিককের বাসা হতে ৩৬হাজার ৫০০ সৌদি রিয়াল যা বাংলাদেশি মুদ্রায় ১০লক্ষ ৪৫ হাজার টাকা চুরি করার অপরাধে একজন প্রবাসী বাংলাদেশি নাগরিককে গ্রেপ্তার করেছে সৌদি আইনশৃঙ্খলা নিরাপত্তা রক্ষা বাহিনী।

তথ্যে জানা যায়, আল-জাওফ অঞ্চলের তাবারজাল গভর্নরেটের পুলিশের নিজের এক আত্মীয়ের বাসভবন হতে ৩৬হাজার ৫০০ রিয়াল চুরি করার অপরাধে একজন প্রবাসী বাংলাদেশি নাগরিককে গ্রেপ্তার করেন ।

জেনারেল সিকিউরিটি এক বিবৃতিতে জানিয়েছে যে, (শনিবার) এক সৌদির বাসা হতে ৩৬ হাজার ৫০০ সৌদি রিয়াল চুরি হয়,যা পরবর্তীত উদ্ধার করা হয়েছে,এবং অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে,এবং তার বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়া হয়েছে এবং তাকে পাবলিক প্রসিকিউশনে পাঠানো হয়েছে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।