Ad: ০১৭১১৯৫২৫২২
১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

অতিরিক্ত ভাড়া নিলে আইনগত ব্যবস্থা : অতিরিক্ত আইজিপি

বার্তা কক্ষ
এপ্রিল ১৯, ২০২৩ ৫:৪৩ অপরাহ্ণ
Link Copied!

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: হাইওয়ে পুলিশের অতিরিক্ত আইজিপি শাহাবুদ্দিন খান বলেন, অতিরিক্ত ভাড়া নিলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। ঈদের সময় কিছু সুযোগ সন্ধানী অপরাধী, মলম পার্টি বা কোন দুষ্কৃতিকারী যাতে সাধারণ যাত্রীদের কোন ক্ষতিসাধন করতে না পারে সেজন্য পুলিশের সর্বদা নজরদারি করছে। যে সমস্ত কাউন্টার যানজট সৃষ্টি করতে পারে, সে সমস্ত কাউন্টারকে সরিয়ে দেওয়া হয়েছে যাতে কোন যানজট সৃষ্টি না হয়। সারা বাংলাদেশে আড়াই হাজার হাইওয়ে পুলিশ মহাসড়কে যানজট নিরসনে কাজ করছে জনগণ যাতে সাতসন্দে  বাড়ি পৌঁছাতে পারে তার জন্য কাজ করে যাচ্ছে। যে সমস্ত কারখানা রয়েছে তারা যদি ধাপে ধাপে ছুটি প্রদান করে তাহলে আমরাও ধাপে ধাপে মোকাবেলা করতে পারবো।

আজ দুপুরে গাজীপুরের কালিয়াকৈরে চন্দ্রা এলাকার ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পরিদর্শন শেষে  সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, আগামীকাল ও পরশু দিন একটু চাপ হতে পারে তার জন্য পুলিশ প্রস্তুত রয়েছে। মহাসড়কে যে সমস্ত অটোরিক্সা চলাচল করে তাদের বিরুদ্ধে আমরা নিয়মিত আইনগত ব্যবস্থা গ্রহণ করছি।  এসময় উপস্থিত ছিলেন ডিআইজি মাহফুজুর রহমান, গাজীপুর জেলা রিজিয়ন হাইওয়ে পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, গাজীপুর জেলা পুলিশ সুপার কাজী শফিকুল আলম, কালিয়াকৈর থানার ওসি আকবর আলী খান ও সালনা হাইওয়ে থানার ওসি আতিকুর রহমানসহ পুলিশের বিভিন্ন কর্মকর্তারা।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।