Ad: ০১৭১১৯৫২৫২২
২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

ঘরমুখো মানুষের চাপ বাড়লেও যানজট নেই : আইজিপি

বার্তা কক্ষ
এপ্রিল ২০, ২০২৩ ৪:৫৪ অপরাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ নিজস্ব প্রতিবেদক: পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, ঈদযাত্রায় সড়কে ঘরমুখো মানুষের চাপ বাড়লেও কোথাও যানজট নেই। গতকাল আমি নিজে সদরঘাট লঞ্চ টার্মিনাল ও রেলস্টেশনে ভিজিট করেছি। আজকেও আমরা সব সিনিয়র অফিসাররা মিলে গাজীপুর চৌরাস্তা ও চন্দ্রা মোড় ভিজিট করেছি। এখনও আমরা যেটা দেখছি, যানবাহন স্বাভাবিকভাবেই যাতায়াত করছে। কোনো যানজট সৃষ্টি হয়নি।  বৃহস্পতিবার দুপুরে আশুলিয়ায় নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল ত্রিমোড় এলাকায় সড়ক পরিদর্শনে এসে সাংবাদিকদের এ কথা বলেন পুলিশ প্রধান।

আইজিপি বলেন, আমরা ধারণা করছি, আজ বিকাল থেকেই সড়কে একটা চাপ হতে পারে। তবে এই চাপের জন্য আমরা প্রস্তুত আছি। ঈদযাত্রা নির্বিঘ্ন করতে জেলা, ট্রাফিক, হাইওয়ে, নৌসহ পুলিশের সব বিশেষায়িত ইউনিট কাজ করছে। এছাড়া এপিবিএন, র‌্যাব, আনসার সদস্য, ডগ স্কোয়াড, বোম ডিসপোজাল ইউনিটসহ পেট্রল টিমও কাজ করছে।

ঈদের ছুটিতে সাভার শিল্পাঞ্চলেও বাড়তি নিরাপত্তা নিশ্চিতে পুলিশ সদস্যরা কাজ করবেন বলেও জানান আইজিপি। এসময় পুলিশ প্রধান যাত্রী সাধারণের প্রতি অনুরোধ করে বলেন, গাড়িতে চরে অপরিচিত কারো কোনো ধরনের খাবার কেউ খাবেন না। কারণ আমি যদি একটু সতর্ক থাকি তাহলে ঈদ প্রিয়জনের সঙ্গে ভালোভাবে করতে পারবো।

সড়ক পরিদর্শনের সময় পুলিশ প্রধানের সঙ্গে হাইওয়ে পুলিশের অতিরিক্ত আইজিপি একেএম শাহাবুদ্দিন খান, ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, হাইওয়ে পুলিশের অতিরিক্ত ডিআইজি বরকত উল্লাহ খান ও ঢাকা জেলা পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।