Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

চাঁদপুরে চুরি করতে গিয়ে দুই নারী চোর আটক 

নিউজ রুম
অক্টোবর ১৭, ২০২৩ ২:৫৯ অপরাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ প্রতিবেদক, চাঁদপুর: চাঁদপুর শহরের একটি বিল্ডিংয়ের বাসায় ঢুকে চুরি করে পালানোর সময় চোর চক্রের দুই নারী চোরকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

১৬ অক্টোবর শহরের চেয়ারম্যান ঘাট এলাকার দক্ষিণ জিটি রোডস্থ জনৈক আবুল কাশেমের হাজী ভিলার ৪র্থ তলার দুই বাসায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন রিতা আক্তার (৩৫) ও মীম আক্তার(২৫)। তাদের বাড়ি শরিয়তপুর জেলায় বললেও ঢাকা কমলাপুর এলাকা থেকে এসেছেন বলে পুলিশ ও স্থানীয়দের জিজ্ঞাসাবাদে জানিয়েছে ওই দুই নারী চোর।

এ সময় তাদের কাছ থেকে চুরির সরঞ্জাম রেন্স, স্ক্রু ড্রাইভার, অজ্ঞান করার মলম জাতীয় পদার্থ সহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। তারা পেশাদার চোর চক্রের নারী সদস্য বলে ধারনা স্থানীয়দের। জানা যায়, শহরের দক্ষিণ জিটি রোডের হাজী ভিলার চতুর্থ তলার ভাড়াটিয়া রিনা আক্তার (৪২) ও দুলাল খান (৪৫) বাসার তালা ভেঙ্গে টাকা ও স্বর্ণ অলংকার নিয়ে পালানোর সময় সিসিটিভিতে দেখে বাড়ির লোকজন এদের ধরে ফেলে এবং উত্তম মধ্যম দেয়। খবর পেয়ে চাঁদপুর সদর মডেল থানার পুলিশ ঘটনাস্থল উপস্থিত হয় এবং ওই দুই নারী চোরকে জনতার রোষানল থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার ওসি শেখ মোঃ মহসিন আলম বলেন, আটক দুজনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে এবং তাদের সাথে জড়িত চোর চক্রের তদন্ত করা হবে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।