Ad: ০১৭১১৯৫২৫২২
১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

পুলিশের ইন্সপেক্টর পদে ৩১ কর্মকর্তার পদোন্নতি

বার্তা কক্ষ
মার্চ ৩১, ২০২৩ ৮:১৫ অপরাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ ডেস্ক: বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর পদে ৩১ কর্মকর্তার পদোন্নতি হয়েছে। এরমধ্যে সাব-ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র) থেকে ১১ জন ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র) পদে, সাব-ইন্সপেক্টর অব পুলিশ (সশস্ত্র) থেকে ১৬ জন ইন্সপেক্টর অব পুলিশ (সশস্ত্র) পদে এবং পুলিশ সার্জেন্ট থেকে ইন্সপেক্টর অব পুলিশ (শহর ও যানবাহন) পদে চারজন‌ পদোন্নতি পেয়েছেন।

বৃহস্পতিবার (৩০ মার্চ) পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ পদোন্নতি দেয়া হয়।

৩১ পুলিশ কর্মকর্তার নামের তালিকা নিচে দেয়া হলো-
পুলিশের ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে পদোন্নতি পাওয়া ১১ জন হলেন: মো. নজরুল ইসলাম (আরএমপি), টিপু সুলতান (কেএমপি), মঞ্জু চাঁদ মণ্ডল (শিল্প পুলিশ), নাহিদ হোসেন (ডিএমপি), মুন্সী রাসেল হোসেন (এসবি), ইকবাল হোসেন (এসবি), মাসুম বিল্লাহ (কেএমপি), সজল খান (ঢাকা), ইন্দ্রজিত মল্লিক (সাতক্ষীরা), মেহেদী হাসান (ডিএমপি) ও আনোয়ার হোসেন (ময়মনসিংহ)।

 

পুলিশের ইন্সপেক্টর (সশস্ত্র) পদে পদোন্নতি পাওয়া ১৬ জন হলেন: নিতাই চন্দ্র দাস (গাইবান্ধা), নুর উদ্দিন আল মাসুদ সরকার (গাইবান্ধা), শাহাদুল ইসলম মণ্ডল (নারায়ণগঞ্জ), দেলোয়ার হোসেন (বরগুনা), শামীম সরদার (আরআরএফ-বরিশাল), মো. মহসিন (ঝালকাঠি), মো. আসাদুজ্জামান প্রধান (এন্টি টেররিজম ইউনিট), আমিনুর রহমান (র‌্যাব-৬, খুলনা), আবুল বাশার (এন্টি টেররিজম ইউনিট), মাসুম হোসেন (আরআরএফ-বরিশাল), কামাল হোসেন শিকদার (বরগুনা), জাহাঙ্গীর হোসেন (ঝালকাঠি), হাফিজুর রহমান (নওগাঁ), সফিকুল ইসলাম খান (ময়মনসিংহ), শেখ মুজিবুর রহমান (সাতক্ষীরা) ও মো. মজিবুর রহমান (চট্টগ্রাম)।

সার্জেন্ট থেকে পদোন্নতি পাওয়া চারজন হলেন: আল মামুন মুন্সী (ফরিদপুর), মো. কামরুজ্জামান (ডিএমপি), মো. সিরাজুল ইসলাম (সিএমপি) ও মোহাম্মদ মাহমুদুর রহমান (সিএমপি)।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।