Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ কোস্ট গার্ড কর্তৃক গরীব ও দুঃস্থদের মাঝে ইফতারি বিতরণ

বার্তা কক্ষ
এপ্রিল ১২, ২০২৩ ৭:২৬ অপরাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ কোস্ট গার্ড কর্তৃক গরীব ও দুঃস্থদের মাঝে ইফতারি বিতরণ । বুধবার (১২ এপ্রিল ২০২৩) বিকালে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, বর্তমান বৈশ্বিক প্রেক্ষাপট বিবেচনায় পবিত্র রমজান মাসে সংযম পালন, ব্যয় সংকোচন ও কৃচ্ছ্রসাধনের অংশ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী এবার গণভবনে ইফতার পার্টি আয়োজন না করার সিদ্ধান্ত গ্রহণ করেছেন এবং সবাইকে গরীব-দুঃখী মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন।

মাননীয় প্রধানমন্ত্রীর এই ব্যয় সংকোচন ও কৃচ্ছ্রসাধন নীতির সাথে একাত্মতা পোষণ করে বাংলাদেশ কোস্ট গার্ড এর অনুষ্ঠিতব্য ইফতার পার্টি স্থগিত করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

আজ বুধবার ১২ এপ্রিল ২০২৩ তারিখ বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমি মাঠ প্রাঙ্গন, আগারগাঁও ও বিভিন্ন এতিমখানা এবং শেরে-ই-বাংলা নগর এলাকায় ভাসমান মানুষসহ মোট ০১ হাজার গরীব ও দুস্থদের মাঝে ইফতারি বিতরণ করা হয়। উক্ত ইফতারি বিতরণ কর্যক্রমে উপস্থিত ছিলেন বাংলাদেশ কোস্ট গার্ড ঢাকা জোনের জোনাল কমান্ডার ও অধিনায়ক ক্যাপ্টেন এস এম সুমন হায়দার (সি), পিএসসি বিএন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।