Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

যুবলীগ কর্মীকে কুপিয়ে অস্ত্রহাতে উল্লাস সেলুর

নিউজ রুম
অক্টোবর ২১, ২০২৩ ৬:৩৮ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম ব্যুরো: নগরীর চকবাজার থানার বগারবিল এলাকা থেকে তুলে নিয়ে যুবলীগ কর্মীকে কুপিয়ে অস্ত্র হাতে উল্লাস করেছে সন্ত্রাসী সেলু। শুক্রবার রাত সাড়ে ১০ টায় চট্টগ্রাম নগরীর চকবাজার থানার বগারবিল এলাকায় এ ঘটনা ঘটেছে। আহতরা হলেন পিকু ও দুর্জয়। তাদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলায় নেতৃত্ব দেয় পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী সোহেল আহমদ ওরফে সেলু। এ ঘটনায় সেলুকে প্রধান আসামী করে চকবাজার থানায় মামলা দায়ের করা হয়েছে।
সূত্র জানায়, বাসা বাড়িতে গ্রিল কেটে চুরি-ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজিসহ নানা অপরাধের হোতা এই সেলুর কর্মকাণ্ডে অতিষ্ঠ বাকলিয়া ও চকবাজার এলাকার মানুষ। তার বিরুদ্ধে ডজনের বেশি মামলা রয়েছে। সর্বশেষ, দু’বার অস্ত্রসহ গ্রেপ্তার হলেও বেপরোয়া সন্ত্রাসী কার্যকলাপ অব্যাহত রয়েছে সেলুর।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।