Ad: ০১৭১১৯৫২৫২২
১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

মামলার প্রধান আসামি লিটন গ্রেফতার / রাজবাড়ীতে বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় অপহরণ করে ধর্ষণ

নিউজ রুম
অক্টোবর ১৪, ২০২৩ ১০:১৫ অপরাহ্ণ
Link Copied!

লাখোকন্ঠ অনলাইন ডেস্কঃ রাজবাড়ীর পাংশা এলাকায় চাঞ্চল্যকর বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় অপহরণ করে ধর্ষণ মামলার প্রধান আসামি লিটন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

র‌্যাব-১০, সিপিসি-৩, ফরিদপুর ক্যাম্প এর একটি আভিযানিক দল অদ্য ১৪ অক্টোবর ২০২৩ খ্রিঃ ভোরে ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলার পাংশা থানাধীন সুজানগর এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে রাজবাড়ী জেলার পাংশা থানার মামলা নং-১৭, তারিখ- ২৬/০৯/২০২৩ইং, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সং/২০০৩) এর ৭/৯(১)/৩০ মুলে একটি অপহরণ করে একমাত্র প্রধান আসামি ধর্ষণ মামলার এজাহার নামীয় ০১নং পলাতক আসামী মোঃ লিটন (২৯),পিতা- মোঃ আব্দুস সাত্তার, সাং-সুজানগর, থানা-পাংশা, জেলা-রাজবাড়ী’কে গ্রেফতার করে।

০৮/০৯/২০২৩ তারিখ বিকাল অনুমান ০৫:৩০ ঘটিকার সময় ঘটনাস্থল রাজবাড়ী জেলার পাংশা থানাধীন হাবাসপুর সাকিনস্থ ১ নং সাক্ষী আব্দুল মালেক মন্ডল, পিতা- মৃত খালেক মন্ডল এর বাড়ীর সামনে পাকা রাস্তার উপর থেকে ভিকটিমকে ধৃত আসামী তার অপরাপর সহযোগীদের সহায়তায় ভিকটিমকে জোরপূর্বক অপহরণ করে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। আসামীর বিরুদ্ধে একটি অপহরণ করে ধর্ষণ মামলা  রুজু হয়। মামলা রুজুর পর হতেই ধৃত আসামী আত্মগোপনে চলে যায়।

র‌্যাব-১০, সিপিসি-৩, ফরিদপুর ক্যাম্প এর একটি আভিযানিক দল অদ্য ১৪ অক্টোবর ২০২৩ খ্রিঃ আনুমানিক ০৪:৩০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলার পাংশা থানাধীন সুজানগর এলাকায় একটি অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর অপহরণ করে ধর্ষণ মামলার এজাহার নামীয় একমাত্র পলাতক আসামী মোঃ লিটন(২৯), গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী ধর্ষণের ঘটনার সহিত তার জড়িত থাকার কথা স্বীকার করে। উক্ত আসামীকে পরবর্তীতে রাজবাড়ী জেলার পাংশা থানায় হস্তান্তর করা হয়েছে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।