Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরা শ্যামনগরে অস্ত্রসহ এক ডাকাতকে আটক করেছে কোস্ট গার্ড

বার্তা কক্ষ
মার্চ ৩১, ২০২৩ ৭:৩১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: সাতক্ষীরা জেলার শ্যামনগরে ০২টি একনলা বন্দুক, ০১ টি চারনলা বন্দুক, ০২ রাউন্ড তাজা কার্তুজ ও দেশীয় অস্ত্রসহ ০১ জন ডাকাত সদস্যকে আটক করেছে কোস্ট গার্ড।

শুক্রবার (৩১ মার্চ ২০২৩) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন , গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ৩১ মার্চ ২০২৩ তারিখ আনুমানিক রাত ০২০০ ঘটিকায় বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন অধিনস্থ বিসিজি স্টেশন কয়রা কর্তৃক লেফটেন্যান্ট ইকবাল হোসেন এর নেতৃত্বে লেফটেন্যান্ট এম জহুরুল ইসলামসহ ১৫ সদস্যের একটি আভিযানিক দল সাতক্ষীরা জেলার শ্যামনগর থানাধীন পাইস্যামারী এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে ০২টি একনলা বন্দুক, ০১ টি চারনলা বন্দুক, ০২ রাউন্ড তাজা কার্তুজ, ০১ টি দেশীয় দাঁ ও ০১ টি রডসহ ০১ জনকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি আজিজুল হক (২৭), পিতা- লিয়াকত গাজী, সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার গাবুরা ইউনিয়নের বাসিন্দা। আটককৃত ব্যক্তিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তিনি ডাকাত দলের সক্রিয় সদস্য ছিল এবং বিভিন্ন সময় সুন্দরবন এলাকায় ডাকাতি করে থাকত।

তিনি আরও বলেন, পরবর্তীতে আটককৃত চারনলা বন্দুক, একনলা বন্দুক, তাজা কার্তুজ, দেশিয় দা, রড ও আটককৃত ব্যক্তির বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।