Ad: ০১৭১১৯৫২৫২২
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

কোস্ট গার্ড পশ্চিম জোনের অভিযানে হরিণের ৮২ কেজি মাংস ও ২০ টি পা জব্দ

বার্তা কক্ষ
মার্চ ২৩, ২০২৩ ৭:১৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: কোস্ট গার্ড পশ্চিম জোন (মোংলা) এর অভিযানে ৮২ কেজি হরিণের মাংসসহ হরিণের ২০ টি পা জব্দ । বৃহস্পতিবার (২৩ মার্চ ২০২৩) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ২২ মার্চ ২০২৩ তারিখ রাত আনুমানিক ২২৩০ ঘটিকায় বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন (মোংলা) অধিনস্থ বিসিজি স্টেশন কয়রা কর্তৃক খুলনা জেলার কয়রা থানাধীন আংটিহারা এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে ৮২ কেজি হরিণের মাংসসহ হরিণের ২০ টি পা ও একটি কাঠের নৌকা জব্দ করা হয়। উক্ত সময় হরিণের মাংস পাঁচারকারীরা কোস্ট গার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে রাতের অন্ধকারে পালিয়ে যায় বিধায় কাউকে আটক করা সম্ভব হয়নি।  তিনি আরও বলেন, জব্দকৃত হরিণের মাংস, পা এবং কাঠের নৌকা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য খাসিটানা ফরেস্ট অফিস কয়রা এর ভারপ্রাপ্ত কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।