Ad: ০১৭১১৯৫২৫২২
১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

গজারিয়ায় কোস্ট গার্ড’র বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ সামগ্রী বিতরণ

বার্তা কক্ষ
মার্চ ২০, ২০২৩ ১১:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: মুন্সিগঞ্জ জেলার গজারিয়ায় বাংলাদেশ কোস্ট গার্ড কর্তৃক বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ।

রবিবার (১৯ মার্চ ২০২৩) বিকেলে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে বাংলাদেশ কোস্ট গার্ড উপকূল/চরাঞ্চলের অসহায়, গরীব, দুঃস্থ মানুষের সেবায় কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় রবিবার ১৯ মার্চ ২০২৩ সকাল ১০৩০ ঘটিকা হতে বিকাল ১৫০০ ঘটিকা পর্যন্ত বাংলাদেশ কোস্ট গার্ড ঢাকা জোন কর্তৃক মুন্সিগঞ্জ জেলার, গজারিয়া উপজেলাধীন নয়া-বাজার সংলগ্ন গজারিয়া প্রজেক্ট এলাকায় ৪’শতাধিক অসহায়, গরীব, দুঃস্থ ও শিশুদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী প্রদান কার্যক্রমে কোস্ট গার্ড সদর দপ্তরের সিনিয়র মেডিকেল অফিসার সার্জন লেফটেন্যান্ট জেসমিন আক্তার, এএমসি ও মেডিকেল অফিসার সার্জন লেফটেন্যান্ট আহমেদ রিফাত তাহমিদ, এএমসি এবং স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।