Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

লৌহজংয়ে ৭ হাজার ৮ শত কেজি ঝাটকা জব্দ

বার্তা কক্ষ
মার্চ ৩০, ২০২৩ ১০:০৭ অপরাহ্ণ
Link Copied!

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের লৌহজং পদ্মা সেতু হয়ে ট্রাকে করে ঢাকা নেওয়ার পথে ৭ হাজার ৮শত কেজি জাটকাসহ একটি ট্রাক জব্দ করেছে কোস্টগার্ড।

বৃহস্পতিবার  (৩০ মার্চ) বিকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কোস্ট গার্ড ঢাকা জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ এ তথ্য নিশ্চিত করেন।

উপজেলায় পদ্মা সেতু সংলগ্ন খান বাড়ি মোড় এলাকা হতে আজ বৃহস্পতিবার ভোরে অভিযান পরিচালনা করে এই সমস্ত ঝাটকা ইলিশ জব্দ করে কোস্টগার্ড। পরে বিকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে মাধ্যমে কোস্ট গার্ড ঢাকা জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্ট গার্ড ঢাকা জোন অধিনস্থ বিসিজি কম্পোজিট স্টেশন পদ্মার একটি দল শরীয়তপুর থেকে ঢাকাগামী একটি ট্রাকে তল্লাশী চালিয়ে এসব জাটকা মাছ জব্দ করেন। এসময় জব্দকৃত জাটকার প্রকৃত মালিক খুঁজে না পাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। অভিযানে উপস্থিত ছিলেন লৌহজং উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মো. মনিরুজ্জামান।

তিনি বলেন, পরবর্তীতে মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে জব্দকৃত জাটকা স্থানীয় এতিমখানা , গরীব ও দুঃস্থদের মাঝে বিতরণ করা হয়।

এ ব্যাপারে লৌহজং উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ ফরিদুল ইসলাম রাত ৯টার দিকে  বলেন, ১ টনের‌ মতো ঝাটকা ইলিশ জব্দ করে কোস্টগার্ড। ঝাটকা মাছগুলো বিভিন্ন এতিমখানা, মাদ্রাসা ও গরিব দুস্থদের মধ্যে বন্টন করা হয়েছে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।