Ad: ০১৭১১৯৫২৫২২
২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ বিমান বাহিনীর ফ্লাইং ইন্সট্রাক্টরস্ কোর্স এবং / ইলেকট্রনিক ওয়ারফেয়ার কোর্স এর সনদপত্র বিতরণ অনুষ্ঠিত

নিউজ রুম
ডিসেম্বর ২৪, ২০২৩ ৯:২৭ অপরাহ্ণ
Link Copied!

আইএসপিআর: বাংলাদেশ বিমান বাহিনীর ৬৩তম ফ্লাইং ইন্সট্রাক্টরস্ কোর্স এবং ০১ নং ইলেকট্রনিক ওয়ারফেয়ার কোর্স এর সনদপত্র বিতরণ অনুষ্ঠান ২৪ ডিসেম্বর ২০২৩, রবিবার যথাক্রমে বাংলাদেশ বিমান বাহিনী ফ্লাইং ইন্সট্রাক্টরস্ স্কুল, বগুড়া এবং বিমানবাহিনী র‌্যাডার ইউনিট বগুড়ায় অনুষ্ঠিত হয়। সহকারী বিমান বাহিনী প্রধান (পরিচালন) এয়ার ভাইস মার্শাল হাসান মাহমুদ খাঁন, বিবিপি, ওএসপি, জিইউপি, এনএসডবিউসি, পিএসসি উক্ত অনুষ্ঠানদ্বয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোর্সে অংশগ্রহকারী প্রশিক্ষণার্থী কর্মকর্তাদের মাঝে সনদপত্র বিতরণ করেন।

৬৩তম ফ্লাইং ইন্সট্রাক্টরস্ কোর্সে বাংলাদেশ বিমান বাহিনীর ১২ জন কর্মকর্তা এবং ০১ নং ইলেকট্রনিক ওয়ারফেয়ার কোর্সে বাংলাদেশ বিমান বাহিনীর ৯ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন। ৬৩তম ফ্লাইং ইন্সট্রাক্টরস্ কোর্সে স্কোয়াড্রন লীডার মোঃ সোহানুর রহমান, জিডি(পি) সার্বিকভাবে চৌকস প্রশিক্ষণার্থী কর্মকর্তা হিসেবে বিবেচিত হয়ে ‘মফিজ ট্রফি’ অর্জন করেন। এছাড়াও, ফ্লাইট লেফটেন্যান্ট আসিফ মোহাম্মদ আব্দুল্লাহ, এডিডবিউসি ০১ নং ইলেকট্রনিক ওয়ারফেয়ার কোর্সে সেরা প্রশিক্ষণার্থী কর্মকর্তা হিসেবে বিবেচিত হন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সশস্ত্র বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় ঊর্ধ্বতন সরকারি কর্মকতাগণ উপস্থিত ছিলেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।