Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল জেলায় সুবিধা বঞ্চিতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বার্তা কক্ষ
এপ্রিল ২০, ২০২৩ ৬:৫৩ অপরাহ্ণ
Link Copied!

লাখোকন্ঠ নিজস্ব প্রতিবেদক: পবিত্র রমজান মাস এবং ঈদ-উল-ফিতর ২০২৩ উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনী সারা দেশব্যাপী দুস্থ ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছে।  এরই ধারাবাহিকতায় শেখ হাসিনা সেনানিবাসস্থ ৭ পদাতিক ডিভিশন এবং বরিশাল এরিয়া কর্তৃক বরিশাল, পটুয়াখালী, বরগুনা, গোপালগঞ্জ, ঝালকাঠি, পিরোজপুর এবং বাগেরহাট জেলার ৩০০০ গরীব পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের পরিকল্পনা গ্রহণ করা হয়।

উক্ত পরিকল্পনার অংশ হিসেবে গত ১৯ এপ্রিল ২০২৩ তারিখে পটুয়াখালীর ইটবাড়ীয়া এবং গোপালগঞ্জ সদরের কাঠি ইউনিয়ন বাজারে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
বৃহস্পতিবার (২০ এপ্রিল ২০২৩) বরিশাল শহরের আনসার ক্যাম্প সংলগ্ন মাঠে শেখ হাসিনা সেনানিবাস এর পক্ষ হতে পাঁচ শতাধিক দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী বিতরণের সময় সামরিক ও অসামরিক কর্মকর্তাবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং গণমাধ্যম কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও বরগুনার আমতলী, বাগেরহাটের কচুয়া, ঝালকাঠির রাজাপুর এবং পিরোজপুর জেলা সদরে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ হতে খাদ্য সামগ্রী বিতরণ করা
হয়েছে।

উল্লেখ্য, শেখ হাসিনা সেনানিবাসস্থ ৭ পদাতিক ডিভিশন ও বরিশাল এরিয়া সর্বদাই নানাবিধ জনহিতকর এবং দেশ গঠণমূলক কাজে স্বপ্রণোদিতভাবে নিজেদের সম্পৃক্ত করে থাকে। প্রাকৃতিক দুর্যোগপ্রবণ বৃহত্তর বরিশাল অঞ্চলের দুর্যোগ মোকাবেলা/ব্যবস্থাপনাতেও শেখ হাসিনা সেনানিবাস অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। পবিত্র ঈদ-উল-ফিতর ২০২৩ কে সামনে রেখে শেখ হাসিনা সেনানিবাস তথা বাংলাদেশ সেনাবাহিনীর এ মহতী উদ্যোগ অসহায় এবং সুবিধাবঞ্চিত মানুষের ঘরে ঘরে ঈদের আনন্দ পৌঁছে দিতে সক্ষম হবে বলে আশা করা যায়।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।