Ad: ০১৭১১৯৫২৫২২
১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

মুন্সীগঞ্জে ফৌজদারী মামলার পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স

নিউজ রুম
নভেম্বর ১১, ২০২৩ ৬:৩৫ অপরাহ্ণ
Link Copied!

শ্রীকান্ত দাস,মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জে ফৌজদারি মামলার সাক্ষী দ্রুত হাজির করনার্থে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স করা হয়েছে। গতকাল শনিবার (১১ নভেম্বর) সকাল ১০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সম্মেলন কক্ষে এ কনফারেন্স করা হয়।

এতে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রোকেয়া রহমানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, মুন্সীগঞ্জ পুলিশ সুপারের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার মো. বদিউজ্জামান (ক্রাইম এন্ড অবস), পিবিআই পুলিশ সুপার আনোয়ারুল হক, অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাজী কামরুল ইসলাম, আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মো. জাকারিয়া মোল্লা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ মাসুদ আলম।

আরো উপস্থিত ছিলেন, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মানিক দাস, রহিমা আক্তার, ইফতি হাসান ইমরান, নাজমীন আক্তার, শহিদুল ইসলাম, এপিপি অ্যাডভোকেট নাছিমা আক্তার, অ্যাডভোকেট সিরাজুল ইসলাম পল্টু, অ্যাডভোকেট রাধা কৃষ্ণ শীল, অ্যাডভোকেট সামসুন্নাহার শিল্পী, অ্যাডভোকেট আনিসুর রহমান, অ্যাডভোকেট রুহুল আমিন সহ নৌ-পুলিশ কর্মকর্তা সহ সকল থানার অফিসার ইনচার্জগণ। বিষয়টি নিশ্চিত করে কোর্ট পুলিশের পরিদর্শক মো. জামাল উদ্দিন বলেন, জেলার সকল থানার ফৌজদারি মামলার সাক্ষী দ্রুত হাজির করা, আইন শৃঙ্খলা ও বিচারিক আদালতের কার্যক্রমের সুবিধা অসুবিধা নিয়ে আলোচনা করা হয়।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।