Ad: ০১৭১১৯৫২৫২২
২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

রাজাপুরে পরিত্যাক্ত ভবন থেকে অজ্ঞাত বৃদ্ধার কঙ্কাল উদ্ধার

নিউজ রুম
অক্টোবর ৩০, ২০২৩ ৭:০১ অপরাহ্ণ
Link Copied!

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুর উপজেলার সদরের পুরাতন জেলখানার পরিত্যক্ত কোয়াটার ভবনের একটি কক্ষ থেকে সত্তরোর্ধ্ব মানুষিক ভারসাম্যহীন অজ্ঞাত এক বৃদ্ধা নারীর কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ।

সোমবার দুপুরে (৩০ অক্টোবর) স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে উপজেলা সদরের পুরাতন জেলখানার পরিত্যাক্ত কোয়াটার ভবনের মধ্য থেকে রাজাপুর থানা পুলিশ গিয়ে কঙ্কাল উদ্ধার করে।

স্থানীয়রা ও পুলিশ জানায়, জেলখানার ভবনটি দীর্ঘদিন ধরে পরিত্যক্ত অবস্থায় পরে আছে। ঐ বৃদ্ধা মানুষিক ভারসাম্যহীন ছিলো। রাস্তা ও বিভিন্ন স্থান থেকে পুরাতন বোতল কুড়াতো। তিনি দেড় বছর ধরে পরিত্যাক্ত ভবনের একটি কক্ষে বসবাস করতো। তাকে প্রায় দুই মাস কোথাও দেখা যাচ্ছিল না। সবাই মনে করেছিলো সে এখান থেকে চলে গেছে। সকালে স্থানীয়রা ভবনের পাশ দিয়ে যাওয়ার সময় নারীর কঙ্কাল পরে থাকতে দেখেন। পরে বিষয়টি পুলিশকে অবহিত করা হয়। পুলিশ এসে ওই নারীর গলিত মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠায়।

রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, আজ্ঞাত ব্যক্তির প্রায় দুই মাস আগে মৃত্যু হয়েছে। তার বয়স ৭০ বছর হবে। এই বৃদ্ধার কোনো পরিচয় না থাকায় এবং স্বজনের সন্ধ্যান না পাওয়ায় ময়না তদন্ত শেষে চেয়ারম্যান ও স্থানীয়দের মতামতের ভিত্তিতে দুপুরেই তার কঙ্কাল উপজেলার সরকারি কবরস্থানে দাফন করা হয়েছে।  এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।