Ad: ০১৭১১৯৫২৫২২
১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে উৎপাদিত সবজি গণভবনে

বার্তা কক্ষ
এপ্রিল ৬, ২০২৩ ২:১২ পূর্বাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ অনলাইন ডেস্ক: গোপালগঞ্জের টুঙ্গীপাড়া ও কোটালিপাড়ার পতিত জমিতে উৎপাদিত শাকসবজি ও ফলমূল গণভবনে আনা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবজিগুলো গ্রহণ করেছেন।

বুধবার (৫ এপ্রিল) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এর বেশ কয়েকটি ছবি পোস্ট করে এসব তথ্য জানিয়েছেন প্রধানমন্ত্রী উপ-প্রেস সচিব হাসান জাহিদ তুষার।

পোস্টে তিনি লিখেন, বিশেষ উদ্যোগের অংশ হিসেবে গোপালগঞ্জ জেলার টুঙ্গীপাড়া ও কোটালিপাড়ার পতিত জমিতে উৎপাদিত শাকসবজি ও ফলমূল সকালে গণভবনে আনা হলে সেগুলো পরিদর্শন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

এর আগে গত ৭ জানুয়ারি (শনিবার) সকালে প্রধানমন্ত্রী গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী ইউনিয়নের পুবের বিলের পৈতৃক জমি পরিদর্শন করেন। জলাভূমির অন্তর্গত এ অঞ্চলের জমিগুলো বছরের ৮ থেকে ৯ মাস পানির নিচে থাকে। ভাসমান বেডে সবজি ও অন্যান্য ফসল চাষ করার জন্য এসব জমি উপযোগী করার নির্দেশনা দেন সরকারপ্রধান।

এ সময় দেশের সব অনাবাদি জমি চাষাবাদের আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, কোথাও এক ইঞ্চি জমিও যেন খালি না থাকে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।