Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

জঙ্গিবাদ-সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে অভিযান চলবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বার্তা কক্ষ
ফেব্রুয়ারি ২৫, ২০২৩ ৫:৫৩ অপরাহ্ণ
Link Copied!


প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। এই ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে। নিজেদের সন্তান যেন মাদক, জঙ্গিবাদে না জড়িয়ে পড়ে। শনিবার (২৫ ফেব্রুয়ারি) গোপালগঞ্জের কোটালীপাড়ায় আওয়ামী লীগের জনসভায় এসব কথা বলেন তিনি।

শেখ হাসিনা বলেন, বিএনপি সরকার মানেই সন্ত্রাস আর জঙ্গিবাদ। তাই তাদের সঙ্গে আওয়ামী লীগের তুলনা চলে না। সাজাপ্রাপ্ত আসামী যে দলের নেতা, সেই দলের সঙ্গে আওয়ামী লীগের তুলনা করা ভুল। আওয়ামী লীগ গণমানুষের দল। আর বিএনপি-জাতীয় পার্টি ক্ষমতার উচ্ছিষ্টভোগী।

তিনি বলেন, করোনা মহামারির কারণে অনেক সমস্যা দেখা দিয়েছে। ইউক্রেন-রাশিয়া যুদ্ধের ফলে সারাবিশ্বে অর্থনৈতিক মন্দা দেখা দিয়েছে। শত সমস্যার মধ্যেও আমরা দেশের উন্নয়ন অব্যাহত রেখে যাচ্ছি।
এদিন তিন উপজেলার ৪৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং ৫টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সরকারপ্রধান। এর মধ্যে রয়েছে শেখ হাসিনা আদর্শ মহাবিদ্যালয়ের ছাত্রীনিবাস, কৃষক সেবাকেন্দ্র এবং বেশ কিছু সেতু।
দুপুর সাড়ে ১২টার দিকে অনুষ্ঠানে যোগ দেন শেখ হাসিনা। তার জনসভা ঘিরে তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠ পরিণত হয় জনসমুদ্রে।
সমাবেশে অংশগ্রহণের পরপরই টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে গভীর শ্রদ্ধা নিবেদন এবং প্রার্থনা করেন প্রধানমন্ত্রী। বিকেলে সেখান থেকে ঢাকার উদ্দেশে রওনা দেয়ার কথা রয়েছে তার। দিনব্যাপী নিজ জেলা সফরে সকালে পদ্মা সেতু হয়ে সড়কপথে গোপালগঞ্জে পৌঁছান তিনি।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।