Ad: ০১৭১১৯৫২৫২২
১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

জনগণ চায় নির্বাচন হউক-আইনমন্ত্রী

নিউজ রুম
নভেম্বর ৩০, ২০২৩ ৫:০৯ অপরাহ্ণ
Link Copied!

বাহাদুর আলম, ব্রাহ্মণবাড়িয়া: আইন,বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, নির্বাচন হয় জনগণের অংশগ্রহণে। জনগণ যদি সেখানে ভোট দেয় কে নির্বাচনে আসল আর আসল না সেটা বড় কথা থাকে না। জনগণ চায় নির্বাচন হউক। সেজন্য নির্বাচন ঘিরে জনগণের মাঝে উচ্ছ্বাস ও আনন্দ দেখা দিয়েছে। সে কারণে নির্বাচন সফল হবে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা পরিষদ ভবনে উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়ন পত্র জমাদান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

এছাড়াও নির্বাচন নিয়ে তিনি আশাবাদি উল্লেখ করে বলেন, আমি গত ১০ বছর ধরে কসবা-আখাউড়ার মানুষের জন্য কল্যাণ করে গেছি। এবং জনগণ আমার সাথে আছে।

এসময় তার সাথে কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান এড: রাশেদুল কাওসার ভূইয়া জীবন, পৌর মেয়র এম জি হাক্কানি, যুবলীগ সভাপতি এম এ আজিজ,সাবেক মেয়র এমরান উদ্দিন জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।
এর আগে মন্ত্রী কসবা শহরের মুক্তমঞ্চ প্রাঙ্গনে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত এক জনসভায় অংশগ্রহণ করেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।