Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

দেশকে ধ্বংস করতে পাশ্ববর্তী দেশ থেকে আসছে ভয়ঙ্কর মাদক- স্বরাষ্ট্রমন্ত্রী

বার্তা কক্ষ
জুলাই ৮, ২০২৩ ১১:২৮ অপরাহ্ণ
Link Copied!

শ্রীকান্ত দাস,মুন্সীগঞ্জ: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি বলেন, আমরা এগিয়ে যাচ্ছি। ডিজিটাল থেকে স্মার্ট ও উন্নত দেশের দিকে যাচ্ছি। আমাদের সম্ভাবনাময় দেশকে ধ্বংস করে দেওয়ার জন্য পাশ্ববর্তী দেশ থেকে আমাদের দেশে ভয়ঙ্কর মাদক প্রবেশ করিয়ে দেওয়া হয়েছে। মাদক খুব ভয়ঙ্কর নেশা, দাদার আমল থেকেই মাদক ছিল। সে সময় আফিম, গাজা খেয়ে মাদক সেবীরা চোখ লাল করে বসে থাকতো। এর পরে দেশে হেরোইন আসে। হেরোইনের পর ইয়াবা এসেছে। এলএসডি ও ভয়ঙ্কর আইস এসেছে।এই সমস্ত ভয়ঙ্কর মাদক গুলো আমাদের দেশে তৈরি হয়নি। এসব মাদক এসেছে আমাদের পার্শ্ববর্তী দেশ থেকে।

শনিবার (৮জুলাই) দুপুর আড়াইটার দিকে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার হাঁসাড়া ইউনিয়নের আলমপুর, মাদকাসক্তি ও মানসিক হাসপাতাল ’আহ্ছানিয়া হেনা আহমেদ মনোযতœ কেন্দ্র’ উদ্বোধনী উনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পরিধি ছোট ছিল। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে এটি বিস্তৃত করা হয়েছে। প্রত্যেকটি জেলায় জেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর করা হয়েছে। দেশে মাদক প্রবেশ আটকাতে বর্ডারে আমাদের বিজিবি রয়েছে। পুলিশ, আনসার, র‌্যাব বাহিনী সবাই মাদকদ্রব্য নিয়ন্ত্রণে চেষ্টা করছে। মাননীয় প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স থাকতে বলেছেন। আমরা সেই জায়গায় থাকতে চাই। এজন্য যারাই মাদকের সঙ্গে জড়িত হোক, যারাই মাদক ব্যবসায়ী হোক। তার বিরুদ্ধে পুলিশ প্রশাসনকে কঠোর ব্যবস্থা নিতে নির্দেশ দেন তিনি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা আহ্ছানিয়া মিশনের সভাপতি কাজী রফিকুল আলম। অনুষ্ঠান উদ্বোধনী শুরুতে আহ্ছানিয়া মিশন নারী মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রের রিকভারীরা স্বাগত সঙ্গীত পরিবেশন করেন। অনুষ্ঠানের অতিথিদের সম্মাননা স্বারক প্রদান করা হয়। স্বাগত বক্তব্য রাখেন মিশন স্বাস্থ্য সেক্টরের পরিচালক ইকবাল মাসুদ।

এসময় আরো অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক মো.আবদুল ওয়াহাব ভূঞা, ঢাকা বিভাগীয় কমিশনার মো.সাবিরুল ইসলাম, মুন্সীগঞ্জ জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল, পুলিশ সুপার মাহফুজুর রহমান আল-মামুন,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কেন্দ্রীয় মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের আবাসিক মনো-চিকিৎসক ড.মো. রাহেনুল ইসলাম,শ্রীনগর উপজেলা চেয়ারম্যন মো.মিশউর রহমান মামুন প্রমুখ।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথিসহ আমন্ত্রিত অতিথিরা ’আহ্ছানিয়া হেনা আহমেদ মনোযতœ কেন্দ্রের’ বিভিন্ন ইউনিট ও কার্যক্রম পরিদর্শন করেন ও রোগীদের সাথে কথা বলেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।