Ad: ০১৭১১৯৫২৫২২
২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর আসনে প্রার্থী পায়নি জাপা, খালি রয়েছে রওশন এরশাদের আসন

নিউজ রুম
নভেম্বর ২৮, ২০২৩ ৪:০৬ অপরাহ্ণ
Link Copied!

অনলাইন ডেস্কঃ জাতীয় পার্টির (জাপা) প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের জন্য ময়মনসিংহ-৪ আসনটি খালি রাখা হয়েছে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু।

সোমবার রাজধানীর বনানীতে জাতীয় পার্টির কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে প্রার্থীদের নাম ঘোষণা করার সময় তিনি বলেন, ‘আমাদের প্রধান পৃষ্ঠপোষক [রওশন এরশাদ] এখনও ফরম নেননি। তার সম্মানার্থেই এ আসনটি [ময়মনসিংহ] ফাঁকা রাখা হয়েছে।’

এছাড়া প্রধানমন্ত্রীর আসন গোপালগঞ্জ-৩-এ জাতীয় পার্টির কোনো প্রার্থী দলের কাছে মনোনয়ন চাননি। এ কারণে ওই আসনটিও ফাঁকা রয়েছে বলে জানান চুন্নু।

আসন্ন জাতীয় নির্বাচনে ৩০০ আসনের মধ্যে ২৮৯টি আসনে প্রার্থী চূড়ান্ত করেছে জাতীয় পার্টি।

দলটির মহাসচিব বলেন, ‘আমরা বাকি আসনগুলোতে একাধিক প্রার্থী থাকায় সিদ্ধান্ত নিতে পারিনি। আগামী দুই-একদিনের দিনের মধ্যে আমরা বাকিদের তালিকা দেব। তারপরেও হয়তো দুই-একটি আসন ফাঁকা থাকতে পারে।’

এছাড়া রওশন এরশাদের ছেলে সাদ এরশাদও দলের মনোনয়ন ফরম সংগ্রহ করেননি। সাদ এরশাদ বর্তমানে রংপুর-৩ আসনের সংসদ সদস্য। আজ এ আসনে জাপা চেয়ারম্যান জি এম কাদেরকে দলের প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (২৪ নভেম্বর) জাতীয় পার্টির মনোনয়ন ফরম বিক্রি শেষ হলেও রওশন এরশাদসহ তার অনুসারী কেউই মনোনয়ন ফরম সংগ্রহ করেননি।

এ বিষয়ে শুক্রবার চুন্নু সংবাদমাধ্যমকে বলেছিলেন, ‘বেগম রওশন এরশাদের জন্য কোনো সময়ের বাধ্যবাধকতা নেই। তিনি যখন বলবেন, তখনই মনোনয়ন ফরম দেয়া হবে। বেগম রওশন এরশাদ চাইলে, মনোনয়ন ফরম তার বাসায় পৌঁছে দেব।’



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।