Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর নেত্রকোণায় ১২টি সেতুর ভার্চুয়ালী উদ্বোধন

রাকিবুল ইসলাম লিমন
অক্টোবর ১৯, ২০২৩ ৫:০৪ অপরাহ্ণ
Link Copied!

নেত্রকোণা প্রতিনিধি, লাখোকন্ঠঃ দেশব্যাপী ১৫০টি সেতু, ১৪টি ওভারপাস ও নবনির্মিত অন্যান্য অবকাঠামোর শুভ উদ্বোধনের অংশ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেত্রকোণায় ১২টি সেতুর ভার্চুয়ালী উদ্বোধন করেন।

এ উপলক্ষে আজ সকাল ১১টায় নেত্রকোণা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভার্চুয়ালী শুভ উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু, জেলা প্রশাসক শাহেদ পারভেজ, পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ, পৌর মেয়র মোঃ নজরুল ইসলাম খান, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মাহমুদ আলনুর সালেহীন , প্রেসক্লাবের সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা এডভোকেট হাবিবুর রহমান, জেলার সরকারী বিভিন্ন দপ্তরের অফিস প্রধানসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

নেত্রকোণা সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মাহমুদ আলনুর সালেহীন জানান ৮২ কোটি টাকা ব্যায়ে নেত্রকোণার চারটি সড়কে ১২টি সেতু উদ্বোধন করা হয়েছে। এই সেতুগুলো উদ্বোধনের ফলে নেত্রকোণার যোগাযোগ ব্যাবস্থার সহজীকরনসহ আর্থসামাজিক অবস্থার উন্নয়ন সাধিত হবে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।