Ad: ০১৭১১৯৫২৫২২
১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ব্রাহ্মণবাড়িয়ায় মাঠে নেই বিএনপি,রাজ পথ দখলে ছিল আ’লীগের

নিউজ রুম
অক্টোবর ২৯, ২০২৩ ১০:৩৭ অপরাহ্ণ
Link Copied!

বাহাদুর আলম, ব্রাহ্মণবাড়িয়াঃ ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির ডাকা হরতাল পালিত হয়নি। সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিলেও মাঠে দেখা যায়নি বিএনপির কোন নেতা-কর্মীকে। ছিলো না কোন মিছিল বা সমাবেশ।

হরতালের কোন প্রভাব পড়েনি ব্রাহ্মণবাড়িয়ায়। রোববার (২৯ অক্টোবর) সকাল থেকেই অন্যান্য দিনের মতোই স্বাভাবিক ছিল সবকিছু। সকাল থেকেই সরকারী দপ্তরের পাশাপাশি, ব্যাংক, বীমাসহ সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানগুলোতে স্বাভাবিক কার্যক্রম চলে। এছাড়াও নির্ধারিত সময়েই খুলেছে দোকানপাট। সড়কগুলোতে ছোট-বড় সব ধরণের যানবাহন চলাচলের পাশাপাশি স্বাভাবিক ছিলো ট্রেন চলাচল। তবে দূর পাল্লার কোন বাস ছেড়ে যায়নি। সকাল থেকেই শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে মোতায়েন ছিলো আইনশৃঙ্খলা বাহিনী।

এছাড়া শনিবার রাত থেকে  রোববার ভোর পর্যন্ত নাশকতার অভিযোগে বিএনপি ও অঙ্গসংগঠনের ৭৩ জন নেতা-কর্মীকে  গ্রেপ্তার করে পুলিশ।

এদিকে ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির ডাকা হরতাল প্রতিহতের ডাক দিয়ে শান্তি সমাবেশ করেছে জেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা। রোববার সকাল থেকে আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতা কর্মীরা শহরের বিভিন্ন পয়েন্টে পয়েন্টে অবস্থান নিয়ে হরতাল বিরোধী মিছিল বের করে। পরে শহরের বঙ্গবন্ধু স্কয়ারে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিনের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ। এ সময় বক্তারা বিএনপি ও জামাতের নৃশংস হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দ্রুত নৈরাজ্য সৃষ্টিকারীদের আইনের আওতায় আনার দাবি জানান।

এ ব্যাপারে পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন জানান, নাশকতার সাথে জড়িত থাকার অভিযোগে ৭৩জনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া আইনশৃঙ্খলা  রক্ষায় পুলিশ বিভিন্ন পয়েন্টে দায়িত্ব পালন করছে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।