Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

ওমরাহ শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় রেমিট্যান্স যোদ্ধা নিহত

বার্তা কক্ষ
আগস্ট ১৩, ২০২৩ ১১:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

আব্দুল্লাহ আল মামুন,সৌদিআরব : সৌদি আরবের মক্কা নগরীতে ওমরাহ করে কর্মস্থলে ফেরার পথে সৌদিআরব প্রবাসী ইউসুফ নিহত হয়েছেন। নিহত ইউসুফ চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার গজারিয়া গ্রামের মাঝি বাড়ির বাচ্চু মিয়ার সন্তান ।

এই দুর্ঘটনায় তার বাবা বাচ্চু মিয়া এবং ছোট ভাইসহ আরো একজন গুরুতর আহত হন। শনিবার (১২ আগস্ট) সৌদি আরব সময় দুপুর ২টায় মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।

তথ্যে জানা যায়,সৌদিআরব প্রবাসী বাচ্চু মাঝি (৫৫), তার দুই ছেলে ইউসুফ মাঝি (৩২), রাকিব মাঝি (২৫) ও আরো এক প্রবাসী মিলে কর্মস্থল থেকে ওমরাহ পালন করতে পবিত্র মক্কা নগরীতে যান।

শনিবার দুপুরে ওমরাহর আনুষ্ঠানিকতা শেষে একটি গাড়িযোগে কর্মস্থলে ফিরছিলেন তারা। এসময় দুর্ঘটনার শিকার হলে ঘটনাস্থলে মারা যান ইউসুফ মাঝি।

এই ঘটনায় গাড়িতে থাকা বাচ্চু মাঝি, ছেলে রাকিব মাঝি এবং আরো একজন গুরুতর আহত হন।আহতদের সৌদি আরবের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। খোঁজ নিয়ে জানা গেছে, গত ২০ বছর আগে সৌদি আরব যান বাচ্চু মাঝি। এর পর তার দুই ছেলেকেও নিয়ে যান সেখানে।

 

এদিকে, সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের সদস্যদের হতাহতের ঘটনায় স্বজনদের মধ্যে শোকার্ত পরিবেশ তৈরি হয়। দুর্ঘটনায় স্বজন হারানোর ব্যথায় কান্নায় ভেঙে পড়েন পরিবারের সদস্যরা।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।