Ad: ০১৭১১৯৫২৫২২
১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

অন্য কেউ ক্ষমতায় এলে ভাতা বন্ধ করে দেবে: তথ্যমন্ত্রী

বার্তা কক্ষ
মার্চ ১, ২০২৩ ৪:১০ অপরাহ্ণ
Link Copied!

আওয়ামী লীগ ছাড়া অন্য কেউ ক্ষমতায় এলে দরিদ্রদের ভাতা বন্ধ করে দেবে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি বলেছেন, ১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় এসে দরিদ্রদের জন্য ভাতা চালু করেছিল। বিএনপি এসে সেই ভাতা দেওয়ার ক্ষেত্রে প্রচণ্ড অনিয়ম করে। এমনকি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা কমিউনিটি ক্লিনিক করেছিলেন বলে খালেদা জিয়া এসব বন্ধ করে দিয়েছিলেন। ঠিক তেমনি এখন প্রতিটি ইউনিয়নের হাজার হাজার মানুষকে আওয়ামী লীগ যে ভাতা দিচ্ছে, পরবর্তী নির্বাচনে আওয়ামী লীগ ছাড়া অন্য কেউ ক্ষমতায় এলে তা বন্ধ করে দেবে। আ.লীগ সরকার যদি আবারও ক্ষমতায় আসে তা হলে আরও বেশি মানুষ উপকারভোগীর তালিকায় আসবে।

বুধবার দুপুরে চট্টগ্রামের রাঙ্গুনিয়ার বেতাগী ইউনিয়নে ডিজিটাল বাংলাদেশের উন্নয়ন চিত্রের প্রদর্শনী ও উপকারভোগী সমাবেশে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

সভায় সভাপতিত্ব করেন বেতাগী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ শফিউল আলম। ইকবাল হোসেন সবুজ ও মো. আনোয়ারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ সেকান্দর চৌধুরী প্রমুখ।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।