Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

‘আগামী নির্বাচনে জাতীয় পার্টি সরকার গঠন করবে’

বার্তা কক্ষ
মার্চ ১১, ২০২৩ ৮:৩৪ অপরাহ্ণ
Link Copied!

লক্ষ্মীপুর প্রতিনিধি: জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর বলেছেন, আওয়ামী লীগ ও বিএনপির আমলে দেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। কিন্তু জাতীয় পার্টি ক্ষমতায় থাকাকালীন দুর্নীতি ছিল না। তাই জনগণ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়। আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি সরকার গঠন করবে।

শনিবার দুপুরে লক্ষ্মীপুরে জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জেলা শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে এ সভার আয়োজন করা হয়।

তিনি বলেন, জাতীয় পার্টির প্রতি মানুষের আস্থা রয়েছে। এতে আগামী নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দেওয়া হবে।

জেলা জাতীয় পার্টির আহবায়ক ও সাবেক সংসদ সদস্য মোহাম্মদ উল্ল্যাহর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য এমরান হোসেন মিয়া, চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, যুগ্ম মহাসচিব ফখরুল ইসলাম শাহজাদা ও জেলা জাতীয় পাটির সদস্য সচিব মাহমুদুর রহমান মাহমুদ প্রমুখ।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।