Ad: ০১৭১১৯৫২৫২২
২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

আর ভোট চুরি করতে দেওয়া হবে না: প্রিন্স

বার্তা কক্ষ
এপ্রিল ২৩, ২০২৩ ৩:৩৩ অপরাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ অনলাইন: বিএনপির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, অতীতে প্রহসনের নির্বাচন করে আবারও একই চেষ্টা করছে আওয়ামী লীগ। আর ভোট চুরি করতে দেওয়া হবে না। জনগণ এই সরকারের পদত্যাগ চায়। দাবি না মানলে গণঅভ্যুত্থানের মাধ্যমে সরকারের পতন ঘটানো হবে।

আজ দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

প্রিন্স বলেন, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বাড়ায় মানুষ দিশেহারা। প্রতিটি দ্রব্যমূল্য লাফিয়ে লাফিয়ে বেড়েছে। কাপড়ের দাম বাড়ায় গরিব মানুষ ঈদে নতুন কাপড় কিনতে পারেনি। সরকার মিথ্যা অজুহাতে সারের দাম বৃদ্ধি করেছে। দুর্নীতিকে আড়াল করতে বিশ্ববাজারে সারের মিথ্যা তথ্য দিয়ে দেশেও সারের দাম বৃদ্ধি করেছে। ধানের যে দাম নির্ধারণ করেছে সরকার তাতে কৃষক লাভবান হবে না, লাভ হবে সরকারের। কৃষকের সঙ্গে সরকার প্রতারণা করেছে।

তিনি বলেন, ঈদের আগেও সরকার মিথ্যা মামলা অব্যাহত রেখেছে। প্রধানমন্ত্রী সত্যের অপলাপ করেছেন। মানুষের মনে ঈদের আনন্দ নেই। শতভাগ বিদ্যুতায়নের কথা বললেও গ্রামের মানুষ বিদ্যুৎ পাচ্ছে না। দশ-বারো ঘণ্টা বিদ্যুৎ থাকে না গ্রামে, কৃষিতে বিপর্যয় নেমে এসেছে।

সংবাদ সম্মেলনে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুব বিষয়ক সহ সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ,  সহ সাংগঠনিক সম্পাদক খন্দকার মাশুকুর রহমান মাশুক, সহ-আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জয়নাল আবেদীন মেজবাহ প্রমুখ উপস্থিত ছিলেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।