Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

এদেশে তত্ত্বাবধায়ক সরকার আসার আর সুযোগ নেই: তোফায়েল

বার্তা কক্ষ
এপ্রিল ১৮, ২০২৩ ৫:১৭ অপরাহ্ণ
Link Copied!

লাখোকন্ঠ ভোলা প্রতিনিধি: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক মন্ত্রী ও ভোলা সদর আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, এই বাংলাদেশে আর কোনো দিন তত্ত্বাবধায়ক সরকার আসার কোনো সুযোগ নেই। প্রশ্নই উঠেনা। বর্তমান ক্ষমতাসীন দলের অধীনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এ অবস্থাতে আগামী নির্বাচন হবে।

মঙ্গলবার দুপুরে ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ব্যাংকের হাট স্কুল মাঠে স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরীব ও দুস্থদের মাঝে শাড়ি বিতরণকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।তোফায়েল আহমেদ বলেন, রাজনীতির প্রাণ কেন্দ্র হলো নির্বাচন। তিনি মনে করেন বিএনপি নির্বাচনে অংশ গ্রহণ করবে। কারণ নির্বাচনে অংশগ্রহণ না করলে তারা রাজনীতি থেকে হারিয়ে যাবে। সকল দল এই নির্বাচনে অংশগ্রহণ করবে বলে তিনি বিশ্বাস করেন।

তিনি আরো বলেন, বাংলাদেশ আজ বিশ্বে অন্যতম উন্নয়নশীল দেশ। আমরা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আন্তর্জাতিক বিশ্বে যথেষ্ট মর্যাদা অর্জন করেছি। আজকে গ্রামগুলো শহর হয়েছে। আজ গ্রাম আর গ্রাম নেই। ঘরে ঘরে বিদ্যুৎ। আপনারা শান্তিতে আছেন।

শাড়ি বিতরণ অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদারসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ। পরে তোফায়েল আহমেদ ভোলার ভেলুমিয়া, আলীনগর, চরসামাইয়া, শিবপুর এবং উত্তর দিঘলদী ইউনিয়নে অসহায় মানুষের মাঝে ঈদ উপলক্ষে শাড়ি বিতরণ করেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।