Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

কসবায় বিএনপিকে মাঠে দাঁড়াতেই দেয়নি আওয়ামী লীগ 

নিউজ রুম
অক্টোবর ৩১, ২০২৩ ১১:৩১ অপরাহ্ণ
Link Copied!

বাহাদুর আলম, ব্রাহ্মণবাড়িয়া: বিএনপির ডাকা টানা তিনদিনের অবরোধের প্রথমদিন পালিত হয়নি কসবা উপজেলায়। মাঠে দেখা যায়নি বিএনপির কোন নেতা-কর্মীকে। ছিলো না কোন প্রকার মিছিল বা সমাবেশ। অবরোধে তেমন কোন  প্রভাব পড়েনি কসবা উপজেলাতে।

আজ (৩১ অক্টোবর) মঙ্গলবার  সকাল থেকেই অন্যান্য দিনের মতোই স্বাভাবিক ছিল সবকিছু। সকাল থেকেই সরকারী দপ্তরের পাশাপাশি, ব্যাংক, বীমাসহ সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানগুলোতে স্বাভাবিক কার্যক্রম চলে। এছাড়াও নির্ধারিত সময়েই খুলেছে দোকানপাট। সড়কগুলোতে ছোট-বড় সব ধরণের যানবাহন চলাচলের পাশাপাশি স্বাভাবিক ছিলো ট্রেন চলাচল সকাল থেকেই উপজেলার গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে মোতায়েন ছিলো আইনশৃঙ্খলা বাহিনী।

এ দিকে ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির ডাকা অবরোধ প্রতিহত করতে  আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতা কর্মীরা উপজেলার বিভিন্ন পয়েন্টে পয়েন্টে অবস্থান নিয়ে মিছিল বের করে।

মিছিলে উপজেলা আওয়ামীগের সিনিয়ার সভাপতি পৌর মেয়র গোলাম হাক্কানী,উপজেলা যুবলীগ সভাপতি এম এ আজিজ,সাবেক মেয়ের ইমরান উদ্দিন জুয়েল,উপজেলা ভাইস চেয়ারম্যান মনির হোসেন।পৌর আওয়ামী লীগের সভাপতি শফিক,পৌর আওয়ামীগের সাধারণ সম্পাদক রুস্তম খা, ছাত্রলীগ নেতা,রিমন,কাজী মানিক সহ বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

মিছিল শেষে সমাবেশে কসবা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এডঃ মোঃ রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন বলেন-“বিএনপির  অবরোধ কর্মসূচির প্রতিবাদে মাননীয় আইনমন্ত্রী মহোদয়ের নির্দেশে কসবা  উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ নেতাকর্মীদের নিয়ে সারাদিনই আমরা মাঠে ছিলাম।”

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন পিপিএম জানান, আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ বিভিন্ন পয়েন্টে দায়িত্ব পালন করছে। কেউ নাশকতা করতে চাইলে পুলিশ প্রস্তুত আছে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।