Ad: ০১৭১১৯৫২৫২২
১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

ক্ষমতা থাকলে এখনই আইনমন্ত্রীকে মন্ত্রিসভা থেকে বের করে দিতাম: কাদের সিদ্দিকী

বার্তা কক্ষ
ফেব্রুয়ারি ২৫, ২০২৩ ১২:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, ক্ষমতা থাকলে এখনই আইনমন্ত্রীকে সভা থেকে বের করে দিতাম। তিনি দেশটাকে ডুবিয়ে ফেলেছেন।খালেদা জিয়ার রাজনীতি করার বিষয়ে আইনমন্ত্রীর বক্তব্যের পরিপ্রেক্ষিতে তিনি বলেন, খালেদা জিয়া রাজনীতি করলে যদি  অসুবিধা না হয়, তাহলে তাকে ঘরে আটকে রেখেছেন কেনো প্রশ্ন করেন এ প্রবীণ রাজনৈতিক নেতা। 

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে টাঙ্গাইলের সখীপুর উপজেলার বোয়ালী ডিগ্রি কলেজ মাঠে যাদবপুর ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে কাদের সিদ্দিকী এসব কথা বলেন।

তিনি বলেন, দেশ যেভাবে যাচ্ছে, তাতে আগামী ৫-১০ বছরের মধ্যে আওয়ামী লীগের মসজিদে বিএনপি যাবে না, বিএনপির কবরস্থানে আওয়ামী লীগও কাউকে কবর দেবে না। আমি এরকম দেশ চাই না।

বৃহস্পতিবার এক সেমিনারে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনীতি করার বিষয়ে কোনো আইনি বাধা নেই। তবে তিনি নির্বাচনে অংশ নিতে পারবেন না।

ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি জহির উদ্দিন ডিলারের সভাপতিত্বে ওই জনসভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীর প্রতীক, শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, জেলা কৃষক শ্রমিক  জনতা লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল হালিম সরকার লাল, সাবেক পৌর মেয়র সানোয়ার হোসেন সজীব, উপজেলা জনতা লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আবদুস ছবুর, আশিক জাহাঙ্গীর, আলমগীর সিদ্দিকী প্রমুখ।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।