Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

জনগণ জোর খাটানো নির্বাচন করতে দিবে না: মির্জা ফখরুল

বার্তা কক্ষ
মার্চ ১৩, ২০২৩ ২:১১ অপরাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ ডেস্ক: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সবকিছু ধ্বংস করে আবারো ক্ষমতায় যেতে চায় এই সরকার। গত ১৪ ও ১৮ সালের নির্বাচন যেভাবে করেছে সেভাবেই করতে চায় এবারো। তবে এবারে আর সেভাবে পারবেন না, কারণ জনগণ জেগে উঠেছে, তারা আগের মতো জোর খাটানো নির্বাচন করতে দিবে না।

সোমবার সকালে ঠাকুরগাঁওয়ে তার নিজ বাসভবনে বিএনপির বর্ধিত সভায় তিনি এসব বলেন।

পঞ্চগড়ে আহমদিয়া সম্প্রদায়ের উপর হামলার বিষয়ে বিএনপির সাবেক এমপি রুমিন ফারহানা ও হারুনের নামে তথ্যমন্ত্রীর বক্তব্য বানোয়াট দাবি করে বিএনপির মহাসচিব বলেন, তথ্যমন্ত্রী যে অভিযোগ নিয়ে আমাদের দুইজন নেতার বিরুদ্ধে বলেছেন সেটি মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট। রুমিন ও হারুনের তেমন কোন ফেসবুক আইডি নেই। ফেক আইডি খুলে এসব অপপ্রচার চালানো হয়েছে। তাছাড়া আওয়ামী লীগের তো এটি নতুন কোন কিছু নয়, ঘটনা ঘটাবে তারা আর দোষ দিবে আমাদের উপর এটাই তারা করে থাকে।

মির্জা ফখরুল বলেন, এই সরকার গোয়েন্দা বাহিনীকে ব্যবহার করে বিএনপির বিরুদ্ধে যতো রকমের অপপ্রচার চালানো যায় সেটা করে যাচ্ছে। পঞ্চগড়ের এই ঘটানার সঙ্গে এই সরকার সরাসরি জড়িত। এর দায়ভার সরকারকেই নিতে হবে। সেই ঘটনায় মূল নায়কদের না ধরে উল্টো সেখানে আমাদের যেসব নেতা আছেন তাদের নামে মামলা দিয়ে তাদের গ্রেফতার করা হচ্ছে।

এসময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানসহ জেলা ও উপজেলা বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।