Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

জামায়াতের ঢাকা মহানগর উত্তরের আমির সেলিম উদ্দিন আটক

বার্তা কক্ষ
এপ্রিল ৮, ২০২৩ ১২:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

লাখোকন্ঠ অনলাইন ডেস্ক: বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগর উত্তরের আমির মুহাম্মদ সেলিম উদ্দিনকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকালে ইফতার মাহফিলের আলোচনা সভা চলার সময় তিনিসহ ১৪ জনকে আটক করে নিয়ে গেছে ডিবি পুলিশ।

ঢাকা মহানগরী উত্তরের প্রচার সম্পাদক মু. আতাউর রহমান সরকার জানান, বসুন্ধরা সাংগঠনিক থানার উদ্যোগে আর্থ সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা ও বিশিষ্টজনদের সম্মানে ইফতার মাহফিল শুক্রবার বিকাল ৫টায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন সেলিম উদ্দিন। ভাটারা থানার বসুন্ধরা আবাসিকের ডি ব্লকের ২নং সড়কের, ২৯নং বাড়ির ২ তালায় আলোচনা সভা চলা অবস্থায় বিকাল সাড়ে ৫টার দিকে ডিবি পুলিশের তিনটি গাড়ি বাড়িটি ঘিরে ফেলে। পরে সেলিম উদ্দিনসহ ১৪ জনকে আটক করে নিয়ে গেছে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।