Ad: ০১৭১১৯৫২৫২২
১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

জুনে সাংগঠনিক জেলা প্রতিনিধি সম্মেলনের ঘোষণা রওশন এরশাদের

বার্তা কক্ষ
এপ্রিল ২৩, ২০২৩ ৭:৩২ অপরাহ্ণ
Link Copied!

লাখোকন্ঠ অনলাইন: মে মাসকে সাংগঠনিক মাস ঘোষণা করে ৭৮টি সাংগঠনিক জেলা সফরের সিদ্ধান্ত নিয়েছে জাতীয় পার্টির জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটি। এরপর জুন মাসের যে কোনো সুবিধাজনক সময় প্রতিনিধি সভা করার পক্ষে চূড়ান্ত মত দিয়েছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ এমপি। সে কারণে জেলা সফর সম্পন্ন করার জন্য চারটি কেন্দ্রীয় সাংগঠনিক টিম গঠনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। এছাড়া যেসব জেলা কমিটি চূড়ান্ত হয়নি, সেগুলো ঈদের পর সম্পন্নের নির্দেশনা দেয়া হয়েছে।

রবিবার দুপুরে রাজধানীর বারিধারায় বিরোধী দলীয় নেতার মুখপাত্রের বাসভবনে অনুষ্ঠিত ঈদ পুর্নমিলনী ও জরুরি সভায় এসব সিদ্ধান্ত নেয় জাতীয় পার্টির জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটি।

সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ্’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পল্লীবন্ধুপুত্র রাহগির আল মাহি সাদ এরশাদ এমপি। সভায় কিছুক্ষণের জন্য ভ্যার্চুয়ালি যুক্ত ছিলেন জাপার প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ।

 

এতে আরও উপস্থিত ছিলেন সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক অধ্যাপক দেলোয়ার হোসেন খান, সাবেক মন্ত্রী গোলাম সরোয়ার মিলন, সাবেক এমপি এমএ গোফরান, রাষ্ট্রপতি এরশাদের সাবেক উপদেষ্টা রফিকুল হক হাফিজ, ফখরুজ্জামান জাহাঙ্গীর, বিরোধী দলীয় নেতার মূখপাত্র কাজী মামুনূর রশীদ, অধ্যাপক ইকবাল হোসেন রাজু ও খন্দকার মনিরুজ্জামান টিটু।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।