Ad: ০১৭১১৯৫২৫২২
২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

ডা. জাফরুল্লাহ চৌধুরীর মৃত্যু বাংলাদেশের জন্য অপূরনীয় ক্ষতি

বার্তা কক্ষ
এপ্রিল ১৩, ২০২৩ ২:২১ পূর্বাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ অনলাইন ডেস্ক: এবি পার্টির মাসব্যাপী গণ-ইফতার বিতরণ কর্মসূচির ২০তম দিনের কার্যক্রম কেন্দ্রীয় কার্যালয় সংলগ্ন বিজয় ৭১ চত্বরে সম্পন্ন হয়েছে।
এবি পার্টি ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম-সদস্য সচিব কেফায়েত হোসেন তানভীর এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবি পার্টির যুগ্ম-আহ্বায়ক প্রফেসর ডাক্তার মেজর (অব.) আব্দুল ওহাব মিনার।
প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ডা. আব্দুল ওহাব মিনার বলেন, সরকার ডিজিটাল নিরাপত্তা আইন করেছে যেন দলের নেতা-নেত্রীদের দূর্নীতি, অন্যায়, জনগণের টাকা পাচারকারীদের বিরুদ্ধে কোন কথা বলতে না পারে, প্রতিবাদ করতে না পারে। এর মাধ্যমে সরকার একদলীয় স্বৈরাচারী শাসকে পরিনত হয়েছে। সাংবাদিক ও সংবাদ মাধ্যমের কন্ঠরোধ করে বাংলাদেশের মেরুদণ্ড ভেঙ্গে দিয়েছে।
ডা. জাফরুল্লাহ চৌধুরী সম্পর্কে তিনি বলেন, বাংলাদেশের মানুষের জন্য আজকের দিনটি একটি দুঃখ ভারাক্রান্ত দিন।গতকাল আমরা যার সুস্থতার জন্য দোয়া করেছি, রাতেই তার মৃত্যুর খবর আমাদের ব্যাথিত করেছে। দেশে চলমান সকল অন্যায় ও অসঙ্গতির বিরুদ্ধে যিনি সদা সোচ্চার ছিলেন তিনি ডা. জাফরুল্লাহ চৌধুরী, তার প্রস্থান আমাদের জন্য এক অপূরনীয় ক্ষতি। আমরা তার জন্য দোয়া করি আল্লাহ ওনাকে জান্নাতে স্থান দিবেন।
আলোচনা শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন যুব পার্টির সহকারী সদস্য সচিব মাহমুদ আজাদ।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।